×

জাতীয়

ময়নাতদন্তের পর ৩ লাশ হস্তান্তর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ মার্চ ২০২৩, ০১:২০ পিএম

ময়নাতদন্তের পর ৩ লাশ হস্তান্তর

ফাইল ছবি

রাজধানীর সায়েন্স ল্যাবে বিস্ফোরণে নিহত ৩ জনের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। এরপর মরদেহগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

আজ সোমবার (৬ মার্চ) সকাল ১১ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ ফরেনসিক মেডিসিন বিভাগে মরদেরের ময়নাতদন্ত করেন প্রভাষক ডা. ফাহমিদা নার্গিস।

এর আগে মরদেহ তিনটির সুরতহাল প্রতিবেদন তৈরি করেন নিউমার্কেট থানার উপপরিদর্শক (এসআই) মো. রমজান আলী।

প্রতিবেদনে তিনি উল্লেখ করেন, তাদের তিনজনেরই মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় রক্তাক্ত যখন রয়েছে। তবে তাদের শরীরে কোথাও দগ্ধ হয়নি। ভবনের তৃতীয় তলায় বিস্ফোরণের ফলে ধ্বংসাবশেষ তাদের শরীরের উপর পড়ে তাদের মৃত্যু হয়েছে বলে প্রতিবেদনটিতে উল্লেখ করা হয়।

নিহতরা হলেন, নরসিংদী জেলার বেলাবো উপজেলার বটেশ্বর গ্রামের আবু সিদ্দিকের ছেলে সাদিকুর রহমান তুষার (৩১)। রাজবাড়ি সদর উপজেলার ধুলদি গ্রামের মৃত গোমেদ শেখের ছেলে সফিকুজ্জামান (৪৪) ও গাজিপুরের টঙ্গি কোণাপাড়া এলাকার মফিজউদ্দিন খলিফার ছেলে আব্দুল মান্নান (৬৩)।

মৃত সাদিকুরের ভাই সফিকুর রহমান জানান, বর্তমানে সবুজবাগ বাসাবো কদমতলা এলাকায় থাকতেন সাদিকুর। শিরিন ম্যানশনের তৃতীয় তলায় নিউ জেনারেশনের এইচআর এডমিনে কর্মরত ছিলেন তিনি।

মৃত মান্নানের স্ত্রী সাহিদা বেগম জানান, তারা লালবাগ পোস্তা ইয়াছিন ব্যাপারীর গলিতে থাকেন। তার স্বামী নিউ জেনারেশন কোম্পানির পিয়নের কাজ করতেন।

আর মৃত সফিকুজ্জামানের বড় ভাই মহিউদ্দিন জানান, তার ভাই সাভার গেন্ডা এলাকায় থাকতেন। নিউ জেনারেশন কোম্পানির কম্পিউটার অপারেটরের কাজ করতো।

এরআগে গতকাল রবিবার সকাল ১১টার দিকে সায়েন্স ল্যাবে একটি ভবনের ৩য় তলায় ভয়াবহ বিস্ফোরণ হয়। এতে ৩ জন নিহতের পাশাপাশি দগ্ধ হন ৫ জন। আর আহত হয়ে ঢাকা মেডেকেলে চিকিৎসা নেন অন্তত ১২ থেকে ১৫ জন। তবে ভর্তি রাখা হয়েছে ৪ জনকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App