×

জাতীয়

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে যাচ্ছেন না ২ মন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ০১:৪৫ পিএম

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে যাচ্ছেন না ২ মন্ত্রী

ফাইল ছবি

বইমেলায় দুটি পৃথক বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে যাচ্ছেন না সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী মো. শাহাব উদ্দিন। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) দুই মন্ত্রণালয় থেকে পৃথক বার্তায় এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এর আগে বইমেলা ও পুলিশ সদরদপ্তরে বোমা হামলার হুমকি দিয়ে নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’ একটি চিঠি দেয়। বাংলা একাডেমির মহাপরিচালককে দেয়া হয় এই চিঠি।

এটি হাতে লেখা ছিল। মাওলানা মো. সাইফুল ইসলাম নামে এক ব্যক্তির সই রয়েছে চিঠিতে। এ বিষয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ জানান, অনিবার্য কারণে সেতুমন্ত্রীর আজকের বইমেলায় গ্রন্থের মোড়ক উন্মোচন কর্মসূচিটি স্থগিত করা হয়েছে।

অন্যদিকে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা দীপংকর বর জানান, অনিবার্য কারণে মন্ত্রী মো. শাহাব উদ্দিনের শুক্রবার বিকেলে একুশে বইমেলায় গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠান স্থগিত করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে দীপংকর বলেন, স্যারের (মন্ত্রী মো. শাহাব উদ্দিন) শরীর কিছুটা খারাপ, তাই আজকের অনুষ্ঠানে যেতে পারবেন না। তবে অনুষ্ঠানটি বাতিল হয়নি, শুধু মন্ত্রী অংশ নেবেন না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App