×

জাতীয়

ঢাবি ছাত্রলীগের ২ নেতা আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:৫২ পিএম

ঢাবি ছাত্রলীগের ২ নেতা আটক

ছবি: সংগৃহীত

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অমর একুশে বইমেলায় ঘুরতে আসা ৪ ব্যক্তির কাছ থেকে পুলিশ পরিচয় দিয়ে চাঁদাবাজির সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রলীগ নেতাকে আটক করা হয়েছে। তারা দুজনই বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ছাত্র। পরে ছিনতাই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের আদালতে পাঠিয়েছে পুলিশ।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর মোহাম্মদ। এর আগে বৃহস্পতিবার রাতে ছাত্রলীগের ওই দুই নেতাকে সোহরাওয়ার্দী উদ্যান থেকে আটক করা হয়। ওই দুই নেতা হলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টারদা সূর্যসেন হল শাখা ছাত্রলীগের সহসভাপতি মোহাইমেনুল ইসলাম ওরফে ইমন ও শহীদ সার্জেন্ট জহুরুল হক হল শাখা ছাত্রলীগের সহসভাপতি রাজীব হোসেন ওরফে নবীন।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর মোহাম্মদ বলেন, চাঁদপুর থেকে বইমেলায় আসা চার ব্যক্তিকে আটকে তাদের কাছ থেকে দেড় হাজার টাকা ছিনিয়ে নেন মোহাইমেনুল ও রাজীব। বাড়িতে যাওয়ার ভাড়ার কথা বললে মোহাইমেনুল ও রাজীব তাদের ৬০০ টাকা ফেরত দিয়ে বাকি ৯০০ টাকা রেখে দেন। সন্দেহ হলে ওই ব্যক্তিরা চিৎকার শুরু করেন। এ সময় পুলিশ ঘটনাস্থলে গিয়ে মোহাইমেনুল ও রাজীবকে আটক করে। এ ঘটনায় করা ছিনতাই মামলায় মোহাইমেনুল ও রাজীবকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App