×

জাতীয়

বাসায় ফিরলেন সেই নিখোঁজ প্রকৌশলী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৫১ এএম

বাসায় ফিরলেন সেই নিখোঁজ প্রকৌশলী

শাহরিয়ার কবির। ছবি: সংগৃহীত

নিখোঁজের চারদিন পর বাসায় ফিরেছেন মেট্রোরেলের এমআরটি লাইন-৬ প্রকল্পের প্রকৌশলী শাহরিয়ার কবির।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুরে তার এক বন্ধুর বাসায় ফিরে আসেন তিনি। খবর পেয়ে তার মা রাশিদা আক্তার তাকে আজিমপুরে নিজ বাসায় নিয়ে যান।

তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুদ হাওলার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, গত রবিবার বিকেলে রাজধানীর দিয়াবাড়ী এলাকার কর্মস্থল থেকে বের হওয়ার পর তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। তিনি নিজের মোবাইল ফোন ও ল্যাপটপ রেখে গিয়েছিলেন। পরে এ ঘটনায় তার মা রাশিদা আক্তার সাহানা তুরাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। একই ঘটনায় আরেকটি জিডি করেন মেট্রোরেলের উত্তরা ডিপোর সিকিউরিটি ম্যানেজার একরামুল কবির হাওলাদার।

শাহরিয়ারের মা রাশিদা আক্তার সাহানা জানান, শাহরিয়ার কবির বৃহস্পতিবার প্রথমে এক সহকর্মীর বাসায় উপস্থিত হন। খবর পেয়ে তিনি সেখানে ছুটে যান এবং ছেলেকে আজিমপুরের বাসায় নিয়ে আসেন। তার ছেলে ভালো আছেন। তবে, এখন তিনি কারও সঙ্গে কথা বলতে চাইছেন না। এই চারদিন তিনি বিভিন্ন জায়গায় ঘুরে বেড়িয়েছেন। পরে যখন তিনি বুঝতে পেরেছেন, তার নিখোঁজের বিষয়ে গণমাধ্যমে বিভিন্নভাবে খবর প্রকাশিত হয়েছে, তখন তিনি ফিরে আসার সিদ্ধান্ত নেন।

নিখোঁজের ঘটনায় জিডির পর পুলিশ জানায়, কর্মস্থলে প্রকৌশলী শাহরিয়ারের সঙ্গে কারও বিরোধের তথ্য পাওয়া যায়নি। তবে তার প্রেম-বিয়ে সংক্রান্ত জটিলতার বিষয়ে কিছুটা ধারণা পাওয়া গেছে। এর সঙ্গে তার নিখোঁজ হওয়ার সম্পর্ক থাকতে পারে।

তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার জানান, নিখোঁজ প্রকৌশলীর ফিরে আসার খবর পুলিশ জানতে পেরেছে। এখন এ ব্যাপারে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App