×

জাতীয়

ভূতের সরকার গঠনের পাঁয়তারা করছে বিএনপি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:০৬ পিএম

ভূতের সরকার গঠনের পাঁয়তারা করছে বিএনপি

ছবি: সংগৃহীত

বিএনপি ভূতের সরকার গঠনের পাঁয়তারা করছে বলে মন্তব্য করেছেন জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা পরিষদ চত্বরে কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বৈশ্বিক অর্থনৈতিক সংকট কিংবা নিত্যপণ্যের দামের দিকে বিএনপির নজর নেই, কে রাষ্ট্রপতি হলেন তা নিয়েও মাথাব্যথা নেই তাদের। তাদের একটিই লক্ষ্য যে কোনোভাবে ক্ষমতায় আসা। বৈশ্বিক সংকটের মধ্যেও তারা সরকার পতন করে অস্বাভাবিক ভূতের সরকার গঠনের পাঁয়তারা করে দেশকে সংঘাত-সংঘর্ষের দিকে ঠেলে দিচ্ছে। সরকার এসব থেকে দেশকে বাঁচানোর চেষ্টা করছে।

ইনু বলেন, বাংলাদেশ আর পেছন দিকে যাবে না। পেছন দিকে নেওয়ার যে কোনো অপচেষ্টা কঠোর হাতে দমন করা হবে।

এ সময় নতুন রাষ্ট্রপতি সংম্পর্কে ইনু বলেন, তার বিচারিক, প্রশাসনিক দক্ষতা আছে, রাজনৈতিক স্বচ্ছতা আছে, ‘৭১ এর চেতনার প্রতি অবিচল আস্থা আছে। দেশের সংবিধানকে সমুন্নত রেখে নিজের দায়িত্ব সঠিকভাবে পালন করার সক্ষমতা আছে তার।

পরে বৃহত্তর কুষ্টিয়া ও যশোর অঞ্চলের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে কৃষি প্রযুক্তি মেলার স্টল ঘুরে দেখেন ইনু।

উদ্বোধনী আলোচনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন হাসানুল হক ইনু। উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা মমতাজের সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন জাসদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন ও উপজেলা কৃষি অফিসার শায়খূল ইসলাম প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App