×

জাতীয়

অপশক্তির বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে: টিপু মুনশি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৫১ পিএম

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, এই দেশটা আমাদের সবার। রাজনৈতিক মতভেদ থাকতেই পারে। কিন্তু দেশ যে এগিয়ে যাচ্ছে তা সবাইকে স্বীকার করতে হবে। এজন্য সব অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) বিজ্ঞান ভবন চত্বরে ব্যবস্থাপনা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের দ্বিতীয় পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বাণিজ্যমন্ত্রী আরো বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাথে আমার অনেক স্মৃতি জড়িত রয়েছে। ১৯৭৪ সালে আমার স্ত্রী এই প্রতিষ্ঠানে পড়াশোনা করার সুবাদে এখানে প্রথম আসা হয়েছিল। তখন বিশ্ববিদ্যালয়ের এই পুরনো ভবনটি (প্রশাসনিক ভবন) দেখেছিলাম। আজকে সেই স্মৃতিই মনে পড়ছে। খুব ভালো লাগছে আমার, আবার ছাত্রদের মাঝে ফিরে আসতে পেরে।

পুনর্মিলনী অনুষ্ঠানে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি রাশেদুল ইসলাম পল্লবের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি জবি উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক , কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. গোলাম মোস্তফা, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মহিউদ্দিন, ম্যানেজমেন্ট স্টাডিজ (ব্যবস্থাপনা অধ্যয়ন) বিভাগের এমবিএ প্রোগ্রামের ডিরেক্টর অধ্যাপক ড. মিজানুর রহমান, দ্বিতীয় পুনর্মিলনী আয়োজক কমিটির সদস্য সচিব সানাউল শিকদার টুকু ও অ্যাসোসিয়েশনের সহ সভাপতি শেখ মো. আজহার ও অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ফারুক, অ্যালামনাইয়ের কোষাধ্যক্ষ মোহাম্মদ এমেল হক মোল্লা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে প্রধান অতিথিসহ অতিথিদের ক্রেস্ট ও বিশেষ স্মরণিকা প্রদান করা হয়। এছাড়া, সাবেক জগন্নাথ কলেজের শিক্ষকদেরও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষক ও অ্যালামনাইসহ বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App