×

জাতীয়

দাম্পত্য কলহ: শিশুপুত্রকে আছড়ে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৪১ এএম

দাম্পত্য কলহ: শিশুপুত্রকে আছড়ে হত্যা

ফাইল ছবি

রাজধানীতে দাম্পত্য কলহের জেরে রাইয়ান নামে এক শিশুকে আছড়ে হত্যা করেছে তার বাবা।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর কাফরুলের ইব্রাহিমপুরে এ ঘটনা ঘটে।

শিশু রাইয়ানের বাবার নাম বায়েজিদ। সে পেশায় রিকশাচালক, তার স্ত্রী মাহমুদা বেগম গৃহিণী। তারা ইব্রাহিমপুরের সৃজনী সড়কের একটি বাসায় থাকেন।

পুলিশ জানায়, গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া চলছিল। একপর্যায়ে বায়েজিদ তার সন্তান রাইয়ানকে আছাড় দেন। পরে মুমূর্ষু অবস্থায় শিশুটিকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকদের পরামর্শে সংকটাপন্ন অবস্থায় তাকে নেয়া হয় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে। শেষে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে শিশুটিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। তখন লাশ নিয়ে বাসায় চলে যায় তারা।

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সন্ধ্যায় পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ সময় বায়েজিদকে আটক করা হয়। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জে। এ ঘটনায় একটি মামলা হয়েছে।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, শিশুসন্তানকে হত্যার অভিযোগে মোহাম্মদ বায়েজিদকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেছেন, দাম্পত্য কলহের একপর্যায়ে রাগের মাথায় তিনি সন্তানকে আছাড় দিয়েছেন। পরে তাকে বাঁচাতে বিভিন্ন হাসপাতালে ছুটেছেনও। তার দাবি, সন্তানকে হত্যার কোনো উদ্দেশ্য ছিল না তার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App