×

জাতীয়

মধ্যরাত থেকে বন্ধ যেসব সড়ক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২৩, ০৫:৩৭ পিএম

মধ্যরাত থেকে বন্ধ যেসব সড়ক

ছবি: সংগৃহীত

লাখো মুসল্লির জমায়েতে মুখর রয়েছে বিশ্ব ইজতেমা ময়দান। দ্বিতীয় দিনে চলছে তালিম-তরবিয়াত। মুসল্লিরা শিখছেন ঈমান-আমল মজবুত করার নানা উপায়। রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের দেখানো পথে চলার তাগিদ দিচ্ছেন বক্তারা। শনিবার (১৪ জানুয়ারি) বাদ আসর আয়োজন করা হবে যৌতুকবিহীন বিয়ে। আখেরি মোনাজাতে রোববার (১৫ জানুয়ারি) শেষ হবে বিশ্ব ইজতেমার প্রথম পর্ব।

বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতের জন্য শনিবার (১৪ জানুয়ারি) রাত ১২টার পর রাজধানীর আব্দুল্লাহপুর-ভোগড়া বাইপাস, আশুলিয়া ও কামারপাড়া পর্যন্ত সড়কে যান চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কমিশনার মোল্ল্যা নজরুল ইসলাম।

তিনি বলেন, আখেরি মোনাজাতে মুসল্লিদের অংশগ্রহণ নির্বিঘ্ন করতে আবদুল্লাহপুর হয়ে গাজীপুর চৌরাস্তা পর্যন্ত সড়ক বন্ধ থাকবে। একই কারণে কামারপাড়া থেকে আশুলিয়া পর্যন্ত সড়কের দুই দিক এবং টঙ্গী স্টেশন রোড থেকে পূবাইল পর্যন্ত সড়কেও যান চলাচল বন্ধ থাকবে। এছাড়াও টঙ্গী ব্রিজ এলাকায় গাড়ি নিয়ন্ত্রণে রাখবে পুলিশ।

বিশ্ব ইজতেমার জন্য দুই দিন ধরে হাজার হাজার মুসল্লি টঙ্গীর তুরাগ নদীর পাড়ে সমবেত হয়েছেন। শনিবার পর্যন্ত ৭০ টি দে‌শের ৫হাজার বি‌দেশি মেহমান ইজ‌তেমার ময়দা‌নে এসে‌ছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App