×

জাতীয়

বিএনপি-জামায়াতের বিষদাঁত ভেঙ্গে ফেলা হবে: বিএম জাহিদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০২৩, ০৩:২৮ পিএম

বিএনপি-জামায়াতের বিষদাঁত ভেঙ্গে ফেলা হবে: বিএম জাহিদ

বিএম জাহিদ হাসান। ছবি: সংগৃহীত

বিএনপি-জামায়াতের বিষদাঁত ভেঙ্গে ফেলা হবে: বিএম জাহিদ
বিএনপি-জামায়াতের বিষদাঁত ভেঙ্গে ফেলা হবে: বিএম জাহিদ

রাজপথে নৈরাজ্য করলে বিএনপি-জামায়াতের বিষদাঁত ভেঙ্গে ফেলা হবে বলে কঠিন হুঁশিয়ারি দিয়েছেন তুরাগ থানা আওয়ামী লীগের সাবেক কার্যকরী সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বিএম জাহিদ হাসান।

বুধবার (১১ জানুয়ারি) বিকেলে রাজধানীর মিরপুরে শাহ আলী ঈদগাহ ময়দানে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা’য় শত শত নেতা-কর্মীর মিছিল নিয়ে যোগদান করে তিনি এই হুঁশিয়ারি উচ্চারণ করেন।

বিএনপিসহ বিভিন্ন দলের অবস্থান কর্মসূচির কঠোর সমালোচনা করে তুরাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী বিএম জাহিদ বলেন, বিএনপি-জামায়াত আবারো দেশে নৈরাজ্য সৃষ্টির পায়তারা করছে। স্বাধীনতা বিরোধী এই জোট আবারো দেশে পেট্রোল বোমার আন্দোল করার ষড়যন্ত্র করছে। কিন্তু আমাদের শরীরে একফোটা রক্ত থাকতে দেশের মানুষের জীবন নিয়ে তাদের আর ছিনিমিনি খেলতে দেবো না। মানুষের গায়ে হাত দিলে বিএনপি-জামায়াতের বিষদাঁত ভেঙ্গে ফেলা হবে। দেশের মানুষের নিরাপত্তায় বঙ্গবন্ধু কন্যার কর্মী হয়ে আমরা রাজপথে পাহারাদারের ভূমিকায় থাকবো।

তুরাগের এই নেতা বলেন, দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ন বিএনপি-জামায়াতের মুখে দেশ মেরামত করার কথা মানায় না। কেন-না, স্বাধীনতা বিরোধী এই জোট ক্ষমতায় থাকতে দেশকে ধ্বংস করেছে। আর সেই ধ্বংস থেকে দেশকে মেরামত করে আওয়ামী লীগ সরকার ডিজিটাল বাংলাদেশ গড়েছে। আগামী নির্বাচনে জনগণের রায় পেলে স্মার্ট বাংলাদেশ গড়া হবে। মেট্রোরেলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের প্রথম দৃশ্যমাণ পদক্ষেপ। বদলে যাওয়া বাংলাদেশের প্রতিচ্ছবি। বাংলাদেশের অর্থনীতি এখন পৃথিবীর ৩৫তম। বঙ্গবন্ধু কন্যার বাংলাদেশ এখন বিশ্বের বিস্ময়। আগামী নির্বাচনে দেশের তরুণ প্রজন্ম বিএনপি-জামায়াতকে ছুড়ে ফেলে আওয়ামী লীগকে ভোট দিয়ে দেশের মানুষের সেবা করার সুযোগ দেবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App