×

জাতীয়

মাদক মামলায় মডেল পিয়াসার বিচার শুরু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০২৩, ০১:৪১ পিএম

মাদক মামলায় মডেল পিয়াসার বিচার শুরু

মডেল পিয়াসা

আলোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসার বিরুদ্ধে রাজধানীর গুলশান থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চার্জগঠন করেছেন আদালত। এর মাধ্যমে মামলাটিতে আনুষ্ঠানিক বিচারকাজ শুরু হলো।

বুধবার (১১ জানুয়ারি) দুপুরে শুনানি শেষে ঢাকার ৪র্থ অতিরিক্ত মহানগর দায়রা জজ মোহাম্মদ মোরশেদ আলমের আদালতে আসামির অব্যাহতির আবেদন নামঞ্জুর করে চার্জগঠনের আদেশ দেন।

একই সঙ্গে আগামী ১৭ এপ্রিল সাক্ষ্য গ্রহণের তারিখ ধার্য করেন।

এদিন জামিনে থাকা মডেল পিয়াসা আদালতে হাজির হন। এরপর চার্জগঠনের সময় নিজেকে নির্দোষ দাবি করে ন্যায় বিচারের প্রার্থনা করেন। সংশ্লিষ্ট আদালতের পেশকার সাইদুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

উল্লেখ্য, ২০২১ সালের ১ আগস্ট রাত ১০ টায় রাজধানীর বারিধারায় মডেল পিয়াসার বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করে ডিবি পুলিশ। পরে পিয়াসাকে ডিবি কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদের পর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গুলশান থানাসহ তিন থানায় মামলা দায়ের করা হয়।

এরপর ৬ আগস্ট পিয়াসাকে গুলশান থানার মামলায় দুই দিন, ভাটারা থানার মামলায় তিন দিন এবং খিলক্ষেত থানার মামলায় তিন দিনসহ মোট আটদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। সেসময় পুলিশ জানায়, মডেল পিয়াসা ও মৌ সংঘবদ্ধ একটি চক্র। তারা পার্টির নামে উচ্চবিত্তদের বাসায় ডেকে মদ ও ইয়াবা খাইয়ে আপত্তিকর ছবি তুলে রাখতেন। পরে ব্ল্যাকমেইল করে তাদের থেকে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নিতেন।

এছাড়া গুলশানের কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়াকে ধর্ষণ ও হত্যা মামলার অন্যতম আসামি পিয়াসা। এ মামলাতেও তাকে দুই দিনের রিমান্ডে নেয়া হয়। বর্তমানে সবকটি মামলায় জামিনে রয়েছেন মডেল পিয়াসা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App