×

জাতীয়

মেট্রোস্টেশনের সময়সীমা সকাল সাড়ে ৭টা থেকে সাড়ে ১১টা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ ডিসেম্বর ২০২২, ০২:৫১ পিএম

মেট্রোস্টেশনের সময়সীমা সকাল সাড়ে ৭টা থেকে সাড়ে ১১টা

ছবি: সংগৃহীত

সঠিক তথ্য না থাকায় মেট্রোরেল স্টেশনে পৌঁছে অনেককে ভোগান্তির স্বীকার হতে হচ্ছে। কারণ অনেকে জানেন সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত মেট্রোরেল চলবে। এসময়ে মেট্রোরেল চলবে ঠিকই, কিন্তু স্টেশনের গেটে প্রবেশের সময়সীমা সকাল সাড়ে ৭টা থেকে বেলা সাড়ে ১১টা। তাই অনেকে ১২টার আগে এসেও মেট্রোরেলে চড়তে পারেনি।

শনিবার (৩১ ডিসেম্বর) আগারগাঁও স্টেশনে অর্ধ শতাধিক মানুষ মেট্রোরেল চড়তে না পেরে দূর-দূরান্তে থেকে এসে ফিরে গেছেন।

ভুক্তভোগী একজন বলেন, আমরা জানি মেট্রোরেল চলবে সকাল ৮টা থেকে দুপুর ১২টা। আমি দুপুর ১২টার ২০ মিনিট আগে এসেছি, তারপরও মেট্রোরেলে চড়তে পারিনি। অথচ গেটে দেওয়া আছে স্টেশনে প্রবেশ করার সময় সকাল সাড়ে ৭টা থেকে সাড়ে ১১টা। আমাদের আগ থেকে কেন বলা হলো না সকাল সাড়ে ৭টা থেকে সাড়ে ১১টায় স্টেশনে প্রবেশের সময়।

স্টেশনে সংশ্লিষ্টরা এক কর্মকর্তা জানায়, মেট্রোরেলের চাকা ঘুরবে সকাল ৮টা থেকে ১২টা পর্যন্ত। কিন্তু মেট্রোরেলে প্রবেশ গেট খুলবে সকাল সাড়ে ৭টায় এবং বন্ধ হবে বেলা সাড়ে ১১টায়। কিন্তু যাত্রীরা মনে করেন সকাল ৮টা থেকে দুপুর ১২টায় গেটে প্রবেশ করতে পারবেন। প্রবেশ গেট খোলা ও বন্ধ হওয়ার তথ্য না জানায় অনেকে মেট্রোরেল প্ল্যাটফর্ম থেকে ফিরে যাচ্ছেন।

মেট্রোরেল স্টেশনে কর্মরত এক ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, ৩০ মিনিটের ভুল মেসেজের কারণে অনেকে শেষ সময়ে মেট্রোরেল স্টেশন থেকে ফিরে যাচ্ছেন। প্রচার করা উচিত মেট্রোরেলের প্রবেশ গেট খুলবে সকাল সাড়ে ৭টায়, বন্ধ হবে বেলা সাড়ে ১১টায়। কারণ মেট্রোরেলের চাকা গড়ানোর আগে যাত্রী প্রস্তুত করতে হয়। এছাড়া কিছু যাত্রী স্টেশনে থেকে যায়, এদের গন্তব্যে পৌঁছে দিতেও ৩০ মিনিট সময় হাতে রাখতে হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App