×

জাতীয়

প্রধানমন্ত্রীকে বরণ করতে প্রস্তুত তুরাগবাসী: বিএম জাহিদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ ডিসেম্বর ২০২২, ০৫:১০ পিএম

প্রধানমন্ত্রীকে বরণ করতে প্রস্তুত তুরাগবাসী: বিএম জাহিদ

তুরাগ থানা আওয়ামী লীগের সাবেক কার্যকরী সদস্য ও সাবেক ছাত্রনেতা বিএম জাহিদ হাসান। ছবি: সংগৃহীত

আগামী বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করতে তুরাগবাসী শতভাগ প্রস্তুত বলে মন্তব্য করেছেন তুরাগ থানা আওয়ামী লীগের সাবেক কার্যকরী সদস্য ও সাবেক ছাত্রনেতা বিএম জাহিদ হাসান।

তিনি বলেন, দীর্ঘ প্রতীক্ষার পর ইতিহাস গড়ে দেশের প্রথম পরিবেশ বান্ধব মেট্রোরেল উদ্বোধন হতে যাচ্ছে আগামী বুধবার (২৮ ডিসেম্বর)। মেট্রোরেল উদ্বোধন করবেন বাঙালি জাতির রূপকার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধন উপলক্ষে উত্তরার দিয়াবাড়ি আসছেন তিনি। প্রধানমন্ত্রীকে বরণ করতে আমরা শতভাগ প্রস্তুত।

তুরাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী বিএম জাহিদ হাসান বলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আনিসুর রহমানের নেতৃত্বে আমি পাঁচ শতাধিক নেতা-কর্মী নিয়ে রাজপথে থাকবো। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আমাদের মাঝে বাড়তি আনন্দ-উদ্দীপনা কাজ করছে। গোটা তুরাগজুড়ে মহা উৎসবের আমেজ সৃষ্টি হয়েছে।

রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক এই সহ-সভাপতি বলেন, ছাত্র জীবন থেকে রাজনীতির সঙ্গে যুক্ত। আওয়ামী লীগ বিরোধী দলে থাকাকালীন সময়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছি। জেলে বসে পরিক্ষা দিয়েছি। জামায়াত-শিবিরের অমানবিক অত্যাচার ও জেলে-জুলুম সহ্য করে জাতির পিতা কন্যা শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে সবসময় নিজেকে নিয়োজিত রেখেছি। এখনো সেই রাজনীতিটাই করি। বঙ্গবন্ধু কন্যার ভ্যানগার্ড হয়ে রাজপথে থাকাটাকেই আমি রাজনীতির অন্যতম গুরুত্বপূর্ণ অধ্যায় মনে করি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App