×

জাতীয়

মহিলা দলের সাধারাণ সম্পাদক সুলতানার বিরুদ্ধে প্রতিবেদন পেছাল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ ডিসেম্বর ২০২২, ০৫:০৪ পিএম

মহিলা দলের সাধারাণ সম্পাদক সুলতানার বিরুদ্ধে প্রতিবেদন পেছাল

মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদ। ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে উস্কানিমূলক বক্তব্য দেয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাবেক এমপি ও মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদকের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিল পেছানো হয়েছে।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। তবে তদন্তকারী কর্মকর্তা পল্টন থানার এসআই আশরাফুল আলম প্রতিবেদন দাখিল করতে পারেন নি। তাই ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৫ ফেব্রুয়ারী দিন ধার্য করেন। এদিন আসামি সুলতানাকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

এরআগে গত ৬ নভেম্বর রাজধানীর পল্টন থানায় মামলাটি করেন গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল হামিদ। ওইদিনই সকালে গুলশানের বাসা থেকে সুলতানা আহম্মেদকে গ্রেপ্তার করে র‌্যাব-৩।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ১ সেপ্টেম্বর বিএনপির কর্মসূচি চলাকালে প্রকাশ্যে মিডিয়াকর্মীদের উপস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বক্তব্য দেন সুলতানা আহম্মেদ। সেখানে তিনি ‘উসকানিমূলক ও আপত্তিকর’ কথা বলেন। এছাড়া দেশে বিশৃঙ্খলা সৃষ্টির জন্য আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতিসহ স্বাধীনতাযুদ্ধ ও বিচার বিভাগকে প্রশ্নবিদ্ধ করার লক্ষ্যে বক্তব্য দেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App