×

জাতীয়

নারায়ণগঞ্জে ব্যবসায়ীকে লাঠিচার্জ, ডিবি পুলিশ অবরুদ্ধ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০২২, ০১:১৬ এএম

নারায়ণগঞ্জে ব্যবসায়ীকে লাঠিচার্জ, ডিবি পুলিশ অবরুদ্ধ

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের ফতুল্লায় মহিউদ্দিন নামে এক ব্যবসায়ীকে জেলা গোয়েন্দা পুলিশ বেধড়ক লাঠিচার্জ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে স্থানীয় লোকজন ক্ষিপ্ত হয়ে ডিবি পুলিশদের অবরুদ্ধ করে ওই ব্যবসায়ীকে উদ্ধার করেছে বলে জানা যায়। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ফতুল্লার মুসলিমনগর এতিমখানার সামনে এঘটনা ঘটে।

এরপর লাঠিচার্জে আহত ব্যবসায়ীকে স্থানীয় লোকজন হাসপাতালে নিয়ে যায়।

ঘটনার পর অতিরিক্ত পুলিশ গিয়ে এক ঘণ্টা স্থানীয় লোকজনদের বুঝিয়ে ডিবি পুলিশের এসআই হাসান জামিলকে তার সঙ্গীয় ফোর্সসহ উদ্ধার করেন। আহত মহিউদ্দিন মুসলিমনগর এলাকার মৃত. হাজী ওয়াজ উদ্দিন মাদবরের ছেলে। তিনি কাপড় ব্যবসায়ী।

মহিউদ্দিন বলেন, মসজিদ থেকে নামাজ পড়ে বের হতেই একজন লোক লাঠি নিয়ে এসে বেধড়ক পিটাতে থাকে আমাকে। হাতে পায়ে পিঠে লাঠি দিয়ে আঘাত করতে থাকে।

এসময় আমার অপরাধ কী জানতে চাইলে আমার বাম কানে সপাটে চড় দেয় তিনি। তখন স্থানীয় লোকজন এগিয়ে আসলে মারধর করা ব্যক্তি নিজেকে ডিবি পুলিশ পরিচয় দেন।

এসময় ওই ব্যক্তির কাছে মারধরের কারণ স্থানীয় লোকজন জানতে চাইলে কোন উত্তর দিতে পারেনি তিনি। তখন স্থানীয় লোকজন ডিবি পরিচয়দানকারী ওই ব্যক্তিসহ ৭ জনকে অবরুদ্ধ করে রাখেন।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) মাসুদ রানা জানান, ওই ব্যক্তিকে কী কারণে ডিবির এসআই হাসান জামিল লাঠিচার্জ করেছেন বিষয়টি তার জানা নেই। তবে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনকে শান্ত করে এসআই হাসান জামিল ও তার সঙ্গীয় ফোর্সদের উদ্ধার করেন। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে।

এবিষয়ে এসআই হাসান জামিলের সঙ্গে তার মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App