×

জাতীয়

হাজতখানায় এরতেজা, ২ দিনের রিমান্ড আবেদন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ নভেম্বর ২০২২, ০২:০২ পিএম

জালিয়াতি ও প্রতারণার মামলায় গ্রেপ্তার হওয়া দৈনিক ভোরের পাতার সম্পাদক ও প্রকাশক ড. কাজী এরতেজা হাসানের দুই দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। বুধবার (২ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে তাকে সিএমএম আদালতে হাজির করে হাজতখানায় রাখা হয়।

এদিন দুপুর দেড়টার দিকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তার বিরুদ্ধে রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে। এসময় তাকে হাজতখানা থেকে এজলাসে তোলা হবে। আদালত সূত্রে রিমান্ড আবেদনের বিষয়টি জানা গেছে।

এরআগে, গত মঙ্গলবার (১ নভেম্বর) রাতে রাজধানীর গুলশান-২ নম্বর এলাকা থেকে এরতেজা হাসানকে গ্রেপ্তার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

পিবিআই জানায়, গত ১ জানুয়ারি কাজী এরতেজা হাসানের বিরুদ্ধে রাজধানীর খিলক্ষেত থানায় জমি জালিয়াতি ও প্রতারণার অভিযোগে মামলা হয়। ওই মামলার বাদী আশিয়ান গ্রুপের চেয়ারম্যান নজরুল ইসলাম ভূইয়ার ভাই সাইফুল ইসলাম। এই মামলায় আরো ৩ জনকে আসামি করা হয়েছে। তারা হলেন- আবু ইউসুফ আব্দুল্লাহ, রিয়াজুল আলম ও সেলিম মুন্সী।

মামলায় বলা হয়েছে, ঢাকার দক্ষিণখানে একটি বিশ্ববিদ্যালয়ের জন্য আশিয়ান গ্রুপের কাছ থেকে জমি কেনা নিয়ে জালিয়াতি করেন এরতেজা ও তার সহযোগীরা। জমির দামের পুরো টাকা না দিয়ে জালিয়াতি করে রেজিস্ট্রি সম্পন্ন করার অভিযোগ আনা হয়েছে তাদের বিরুদ্ধে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App