×

জাতীয়

ক্ষমতায় যাওয়ার স্বপ্ন খোয়াবে পরিণত হবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ অক্টোবর ২০২২, ০৬:২১ পিএম

ক্ষমতায় যাওয়ার স্বপ্ন খোয়াবে পরিণত হবে

জাসদের সমাবেশে বক্তব্য রাখছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

ক্ষমতায় যাওয়ার স্বপ্ন খোয়াবে পরিণত হবে

১০ ডিসেম্বর সরকারের পতন ঘটিয়ে বিএনপির ক্ষমতায় যাওয়ার স্বপ্ন খোয়াবে পরিণত হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সোমবার (৩১ অক্টোবর) জাসদের সমাবেশে এ মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ১৩ বছরে ১৩ মিনিটও আন্দোলন করেনি বিএনপি। এখন ফখরুল সাহেব আন্দোলন করতে চান। এই আন্দোলনের নাটাই কোথায় আমরা জানি। ১০ ডিসেম্বর সরকার পতন করে ক্ষমতায় যাবেন, এই স্বপ্ন খোয়াবে পরিণত হবে, কর্পূরের মতো উবে যাবে। বাংলাদেশকে বাঁচাতে হলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ক্ষমতায় বসাতে হবে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বৃহত্তর ঐক্য গড়ে তুলতে হবে। মুক্তিযুদ্ধের স্বপক্ষের সব শক্তিকে একত্রিত করে বিএনপিকে মোকাবিলা করতে হবে। শেখ হাসিনা হেরে গেলে বাংলাদেশ হেরে যাবে। স্বাধীনতা বিরোধীদের হাতে আমরা পরাজিত হতে পারি না।

ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর রংপুর থেকে দূরবীক্ষণ যন্ত্র দিয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলনের চেয়ার গুনেছেন। সম্মেলনে ২২ হাজার নয়, ৭০ হাজার চেয়ার ছিল। আমি চ্যালেঞ্জ করলাম।

কাদের বলেন, মির্জা ফখরুলকে বলতে চাই, আমরা ঐক্যবদ্ধ ১৪ দল। বাংলাদেশকে বাঁচাতে হলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ক্ষমতায় বসাতে হবে। মুক্তিযুদ্ধের স্বপক্ষের সব শক্তিকে একত্রিত করে বিএনপি নামক অপশক্তিকে মোকাবিলা করতে হবে।

শেখ হাসিনার নেতৃত্বে বৃহত্তর ঐক্যের আহ্বান জানিয়ে কাদের বলেন, শেখ হাসিনা হেরে গেলে বাংলাদেশ হেরে যাবে। স্বাধীনতা বিরোধীদের হাতে আমরা পরাজিত হতে পারি না। আমরা খবর পেয়েছি, দুবাই থেকে টাকা (বিএনপির) আসে।

বিএনপিকে জাতীয়তাবাদী চামচা দল আখ্যা দিয়ে কাদের বলেন, খালেদা জিয়ার জন্য দেখার মতো একটা মিছিলও করতে পারেনি তারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App