×

জাতীয়

বন্ধুর সঙ্গে নাস্তা খাওয়ার সময় অপহৃত ব্যবসায়ী উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ অক্টোবর ২০২২, ১১:১০ পিএম

বন্ধুর সঙ্গে নাস্তা খাওয়ার সময় অপহৃত ব্যবসায়ী উদ্ধার

ফাইল ছবি

বন্ধুর সঙ্গে হোটেলে বসে নাস্তা খাওয়ার সময় অপহৃত এক ব্যবসায়ীকে উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের ২০ দিন পর সজল কুমার রায় (৪৩) নামের ওই কেমিক্যাল ব্যবসায়ীকে চট্টগ্রাম থেকে উদ্ধার করা হয়। যদিও উদ্ধারের পর তিনি জানান তাকে অপহরণ করা হয়নি। স্বেচ্ছায় আত্মগোপনে ছিলেন তিনি। তবে তার স্ত্রীর অভিযোগ ছিল ব্যবসায়ীক দ্বন্দ্বের জেরে কে বা কারা স্বামীকে অপহরণ করেছে।

উত্তরা-পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মহসীন মঙ্গলবার (২৩ অক্টোবর) রাতে ভোরের কাগজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, সজল একজন কেমিক্যাল ব্যবসায়ী। গত ৪ অক্টোবর তার স্ত্রী থানায় অভিযোগ করেন যে, গত ৩ অক্টোবর সজল চিকিৎসককে দেখাতে বাইরে গেলে কিছু লোক তাকে তুলে নিয়ে যায়। ব্যবসায়ী বিরোধের জেরে তাকে তুলে নেয়া হতে পারে বলে তিনি দাবি করেন। অভিযোগ পাওয়ার পরই উত্তরা পশ্চিম থানার একটি টিম তাকে উদ্ধারে নামেন। প্রযুক্তির সহযোগিতায় গতকাল সোমবার (২২ অক্টোবর) তার অবস্থান চট্টগ্রামে নিশ্চিত হওয়া যায়। ঘূর্ণিঝড় সিত্রাং এর ঝুঁকি মাথায় নিয়েই সজলকে উদ্ধারে চট্টগ্রামে পৌঁছে পুলিশ। কিন্তু নির্দিষ্ট স্থানে গিয়ে দেখা যায় ব্যবসায়ী সজল তার এক বন্ধুসহ সেখানে একটি হোটেলে পরটা-ভাজি খাচ্ছেন!

তিনি আরও জানান, তাকে কেউ অপহরণও করেনি! তিনি স্বেচ্ছায় আত্মগোপন করেছিলেন! পাওনাদারদের হাত থেকে রক্ষা পেতে নিজেই পালিয়ে গিয়ে অপহরণের নাটক সাজিয়েছেন। তিনি প্রথমে কিছুদিন গাজীপুর ছিলেন, এরপর মোহাম্মদপুরও থাকেন কয়েকদিন। এরপর চট্টগ্রামে চলে আসেন। এখানে এক বন্ধুর সাথে ঘুরছিলেন, ফিরছিলেন।গতকালই চট্টগ্রামে উদ্ধারের পর আজ তাকে ঢাকায় আনা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App