×

জাতীয়

দনিয়ায় যাত্রীবাহী বাসচাপায় নিহত ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ অক্টোবর ২০২২, ১১:৪৯ পিএম

রাজধানীর যাত্রাবাড়ী দনিয়া কলেজের সামনে রাস্তায় যাত্রীবাহী বাস চাপায় সিরাজুল ইসলাম মুক্তি (৪৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাত নয়টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টায় তার মৃত্যু হয়।

তাকে হাসপাতালে নিয়ে আসা ওমর ফারুক রিফাত নামে এক পথচারী অবহিত করেন, মোটরসাইকেল নিয়ে যাত্রাবাড়ী দিয়ে ঢাকার দিকে ঢুকছিলেন ওই ব্যক্তি। তখন একটি বাস তাকে চাপা দেয়। দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যান তারা।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের সঙ্গে থাকা বিভিন্ন কাগজপত্র থেকে তার নাম সিরাজুল ইসলাম মুক্তি, বাবার নাম নুর মোহাম্মদ সরদার বলে জানা গেছে। তিনি থাকতেন মিরপুর ১২ নম্বর সেক্টর এলাকায়। ব্যবসার পাশাপাশি মোটরসাইকেলের রাইড শেয়ারিং করতেন বলেও জানা গেছে। তবে এখন পর্যন্ত তার কোনো স্বজন পাওয়া যায়নি।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মো. জাহিদুজ্জামান জানান, দনিয়া কলেজের সামনে লাল-সবুজ পরিবহনের একটি বাস ব্রেকফেল হলে সামনে থাকা মোটরসাইকেল চালককে চাপা দেয় বলে জানা গেছে. বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App