×

জাতীয়

সরকারের উদ্দেশ্যে ড. মোশাররফ: দয়া করে বিদায় হোন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২২, ০৫:৫৫ পিএম

সরকারের উদ্দেশ্যে ড. মোশাররফ: দয়া করে বিদায় হোন

মঙ্গলবার সেগুন বাগিচায় ‘তারেক রহমান: গণতন্ত্রের অগ্রপথিক’ ছবির অ্যালবাম শীর্ষক গ্রন্থের মোড়ক উন্মোচনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। ছবি: ভোরের কাগজ

সরকারের উদ্দেশ্যে ড. মোশাররফ: দয়া করে বিদায় হোন

সরকারের উদ্দেশ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আপনারা এখনই বলেন, আগামীতে দুর্ভিক্ষ হবে, হারিকেন নিয়ে প্রস্তুত থাকতে বলেন জনগণকে। তাহলে এত টাকা খরচ করে, এত টাকা আপনারা বিদেশে পাচার করলেন। তাহলে আপনারা নিজেরা নিজেদেরকে ব্যর্থ বলে নিজেরাই সাক্ষী দিচ্ছেন? জনগণের কথা-এনাফ ইজ এনাফ। আপনারা দয়া করে বিদায় হোন।

মঙ্গলবার (১৮ অক্টোবর) সেগুন বাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ের মিলনায়তনে বাংলাদেশ ইয়ুথ ফোরামের উদ্যোগে তারেক রহমান: গণতন্ত্রের অগ্রপথিক ছবির অ্যালবাম শীর্ষক গ্রন্থের মোড়ক উন্মোচন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি মুহাম্মদ সাইদুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপন, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, আনোয়ার হোসেন বুলু, স্বেচ্ছাসেবক দলের নেত্রী বীথিকা বিনতে হোসাইন প্রমুখ বক্তব্য রাখেন।

বিএনপির এই সিনিয়র নেতা বলেন, বিদ্যুতের লোডশেডিং নিয়ে প্রধানমন্ত্রী বলেছেন, আমি লোডশেডিংকে মিউজিয়ামে পাঠিয়ে দিয়েছি। তো আজকে সেই লোডশেডিং মিউজিয়াম থেকে বেরিয়ে আসলো কীভাবে? তিনি আরো বলেন, এই ঢাকা শহরে ২৪ ঘণ্টায় কত বার লোডশেডিং হয় আপনাদের ভালো জানার কথা। গ্রামে তো ১০,১২ ও ১৪ ঘণ্টা লোডশেডিং হয়। এত লোডশেডিং হলে বিদ্যুৎ খাতের এত হাজার হাজার কোটি টাকা গেল কোথায়?

এই সরকারকে বিদায় না করতে পারলে দেশে গণতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে আনা সম্ভব হবে না বলেও মন্তব্য করে মোশাররফ বলেন, নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠা হবে না। সেজন্য আজ জনগণ জেগে উঠেছে। আমাদের দায়িত্ব জনগণকে সংগঠিত করে এই সরকারকে হটানো, দেশে একটি নির্দলীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠা এবং সুষ্ঠু ভোটে এদেশের জনগণের তাদের নিজেদের হাতে ভোটের ব্যবস্থা করাই একমাত্র আমাদের টার্গেট। সেই লক্ষ্যে আসুন আমরা সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App