×

জাতীয়

কাঁশবনে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২২, ০১:৫০ পিএম

কাঁশবনে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ

ডেমরায় এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে

রাজধানীর ডেমরায় এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রবিবার দিবাগত রাত ২টার দিকে ডেমরার পাইটি এলাকায় রাস্তা থেকে পুলিশ ওই তরুণীকে উদ্ধার করে বলে জানা যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) তাকে ভর্তি করা হয়েছে। তবে ওই তরুণীর কথাবার্তা অসংলগ্ন এবং স্বজনরা কেউ এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ করেনি বলে জানিয়েছে পুলিশ।

ডেমড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. ফারুক মোল্লা জানান, ওই তরুণীর বাড়ি মাদারীপুরে। গত দুই বছর আগে বিয়ে হয়েছিল তার। বর্তমানে স্বামীর সঙ্গে সম্পর্ক নেই। গত ১৫ দিন আগে কদমতলী পাটেরবাগ এলাকায় বড় ভাইয়ের বাসায় বেড়াতে আসেন। গতকাল রবিবার বিকালে চাচাতো দুলাভাই সেলিম তাকে ফোন করে ডেকে ডেমরা কোণাপাড়া এলাকায় একটি মেলায় নিয়ে যায়। সেখানে সেলিমের বন্ধু আলমও উপস্থিত ছিল। মেলায় ঘোরাঘুরি ও খাবার খেয়ে শেষে একটি কোক পান করতে দেয় ওই তরুণীকে। পরে তাকে একটি সিএনজি অটোরকিশায় করে নিয়ে যায় পাশের কাঁশবনে। সেখানে ওই তরুণীকে ৪-৫ জন মিলে ধর্ষণ করে বলে ওই তরুণীর মাধ্যমে জানা গেছে।

পরিদর্শক ফারুক মোল্লা জানান, রাতে টহল পুলিশ ডেমরা পাইটি এলাকার রাস্তা থেকে ওই তরুণীকে উদ্ধার করে। তবে তরুণীর কথাবার্তা অসংলগ্ন। স্বজনরা কেউ এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ করেনি। বিষয়টি আরও তদন্ত করে দেখা হচ্ছে। আসামি ধরতে মাঠে কাজ করছে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App