×

জাতীয়

বাস থেকে ফেলে হত্যা: চালক-হেলপার রিমান্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০২২, ০৫:২০ পিএম

রাজধানীর যাত্রাবাড়ীতে আবু সায়েম মুরাদ নামের এক যুবককে বাস থেকে ধাক্কা মেরে নিচে ফেলে দিয়ে চাকায় পিষ্ট করে হত্যার অভিযোগে চালক শাহআলম ও হেলপার মোহনের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রবিবার (১৬ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম শুভ্রা চক্রবর্তীর শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন আদালত।

এর আগে, মামলার তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ী থানার সাব-ইন্সপেক্টর আব্দুর রহমান আসামিদের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন। আসামিদের পক্ষে রাজিবুল ইসলাম (ডায়মন্ড) রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়।

[caption id="attachment_375855" align="aligncenter" width="700"] নিহত আবু সায়েম। ফাইল ছবি[/caption]

উভয় পক্ষের শুনানি শেষে আদালত আসামিদের এক দিনের রিমান্ডের আদেশ দেন বলে জানান সংশ্লিষ্ট থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার উপ-পরিদর্শক (সাব ইন্সপেক্টর- এসআই) মাহমুদুর রহমান।

আবু সায়েম মুরাদ মতিঝিলে একটি বায়িং হাউজে কর্মরত ছিল। শনিবার সন্ধ্যার দিকে তিনি মতিঝিল থেকে ৮ নম্বর যাত্রীবাহী বাসে করে যাত্রাবাড়ীতে বাসার উদ্দেশে রওনা দেয়। বাসটি যাত্রাবাড়ীর শহীদ ফারুক সড়কে আসামাত্র হেল্পার মোহন মিয়া ও চালক শাহ আলম তাকে মারধর করে বাস থেকে ফেলে দেয়। চলন্ত গাড়ির চাকার নিচে তার মাথা পিষ্ট হয়। তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আবু সায়েমের বড় ভাই আবু সাদাত রাতেই যাত্রাবাড়ী থানায় হত্যা মামলা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App