×

জাতীয়

পুলিশ বক্সে হামলা: ৯ অটোরিকশা চালক রিমান্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০২২, ০৫:২০ পিএম

পুলিশ বক্সে হামলা: ৯ অটোরিকশা চালক রিমান্ডে

৯ অটোরিকশা চালক

রাজধানী মিরপুরে পুলিশের বেশ কয়েকটি ট্রাফিক বক্সে হামলা ও ভাঙচুরের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার ৯ ব্যাটারিচালিত অটোরিকশা চালকের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রবিবার (১৬ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন আদালত।

আসামিরা হলেন- জনি ইসলাম, রাসেল মিয়া, সুরুজ কাঙ্গালী, আক্তার, শমসের উদ্দিন, রনি, কালিম, মাসুদ রানা ও শাম। এদের মধ্যে প্রথম দুই জনের দুই দিনের এবং শেষের সাত জনের এক দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর আগে, মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর জোনাল টিমের এসআই (নিরস্ত্র) কামাল পাশা আসামিদের আদালতে হাজির করে মিরপুর মডেল থানায় করা মামলায় প্রত্যেকের সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। আসামিদের পক্ষে তাদের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধীতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত আসামিদের রিমান্ডের আদেশ দেন বলে জানান সংশ্লিষ্ট থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার উপ-পরিদর্শক (সাব ইন্সপেক্টর- এসআই) জালাল উদ্দিন মীর।

শুক্রবার সকালে পল্লবীতে ব্যাটারিচালিত রিকশা মূল সড়কে চলে আসায় দুটি রিকশা জব্দ করে পুলিশ। পরে চালকরা সংঘবদ্ধ হয়ে মিরপুরের পাঁচটি ট্রাফিক পুলিশ বক্সে হামলা চালায়। তারা ইটপাটকেল নিক্ষেপ করে এবং পুলিশ বক্স ও একটি মোটরসাইকেল ভাঙচুর করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App