×

জাতীয়

মিরপুরে পুলিশ বক্সে হামলা: রিমান্ডে ১১ রিকশাচালক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২২, ০৫:৩৬ পিএম

মিরপুরে পুলিশ বক্সে হামলা: রিমান্ডে ১১ রিকশাচালক

মিরপুর পুলিশ বক্স। ফাইল ছবি

রাজধানীর মিরপুরে পুলিশ বক্সে হামলার ঘটনায় গ্রেপ্তার ১১ জন ব্যাটারিচালিত রিকশাচালকের দুদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (১৫ অক্টোবর) ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসীর আদালত এই রিমান্ড মঞ্জুর করেন। সংশ্লিষ্ট আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপপরিদর্শক আসাদুজ্জামান এ তথ্য জানিয়েছেন।

এদিন গ্রেপ্তার ১৩ রিকশাচালককে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্তের স্বার্থে প্রত্যেকের সাত দিন করে রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে আদালত ১১ জনের দুদিন করে রিমান্ড মঞ্জুর করেন। তবে অপর দুই রিকশাচালকের রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

রাজধানীর মিরপুরে ব্যাটারিচালিত রিকশার বিরুদ্ধে পুলিশের অভিযানে ক্ষুব্ধ চালকরা পাঁচটি ট্রাফিক পুলিশ বক্সে হামলা চালান। হামলায় মিজানুর রহমান নামের এক পুলিশ সদস্য আহত হন। এ ঘটনায় পল্লবী থানায় একটি মামলা করা হয়। মামলায় পুলিশের কাজে বাধা ও সরকারি সম্পত্তি নষ্ট করার অভিযোগ আনা হয়।

এর আগে গতকাল শুক্রবার সকালে পল্লবীর মূল সড়কে চলে আসায় দুটি ব্যাটারিচালিত রিকশা জব্দ করে পুলিশ। পরে চালকরা সংঘবদ্ধ হয়ে মিরপুরের পাঁচটি ট্রাফিক পুলিশ বক্সে হামলা চালান। ইট-পাটকেল নিক্ষেপ ও পুলিশ বক্স ভাঙচুর করেন তারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App