×

জাতীয়

বিএনপি বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করছে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ অক্টোবর ২০২২, ০৫:৪৮ পিএম

বিএনপি বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করছে

কচুয়ায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখছেন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ। ছবি: ভোরের কাগজ

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপিসহ একটি কুচক্রী মহল উসকানিমূলক বক্তব্য প্রদান করে বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করছে। যা সফল হতে দেয়া হবেনা।

বুধবার (১২ অক্টোবর) চাঁদপুরের কচুয়ায় পৌর শহরের বিশ্বরোড এলাকায় চাঁদপুর পলিকেটনিক ইন্সটিটিউট, বঙ্গবন্ধু সরকারি কলেজ ও পৌরসভা ছাত্রলীগের নবগঠিত কমিটির পক্ষ থেকে তাকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, যে দলটির সৃষ্টি হয়েছিল ব্যানটের খোঁচায় ক্ষমতা দখল করে, সে দলের নেতারা আজ মানবাধিকারের কথা বলছে। অথচ তাদের নেতা জিয়ার প্রত্যক্ষ মদদে মানবাধিকারের সর্বোচ্চ সীমা লঙ্ঘন করে ১৫ই আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়েছে। ৪ নভেম্বর জাতীয় চার নেতাকে জেলখানায় হত্যা করা হয়েছে। ৭ নভেম্বর বহু সেনা সদস্যদের হত্যা করা হয়েছে। খালেদা পুত্র তারেক জিয়ার নেতৃত্বে ২১ই আগস্ট মাননীয় প্রধানমন্ত্রীসহ বাংলাদেশ আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার লক্ষ্যে গ্রেনেড হামলা করা হয়েছে। সে দলের নেতাদের মুখে মানবাধিকারের কথা মানায়না। বিএনপি সাম্পদায়িকতাকে লালন করে রাজনীতি করছে। তাই এ দল এখন জনবিচ্ছিন্ন। এ দলের সঙ্গে জনগণের কোন সম্পৃক্ততা নেই।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে ছাত্রলীগ কাজ করে যাচ্ছে। এর ধারা অব্যাহত রাখতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তাঁর দিক নির্দেশনায় দলীয় কর্মকাণ্ড পরিচালনা করার জন্য ছাত্রলীগ নেতাকর্মীদেরকে প্রস্তুত থাকতে হবে।

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকারের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শাকিল মুন্সীর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, পৌরসভা মেয়র ও যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, ইউপি চেয়ারম্যান হাবিব মুজমদার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শুভজিত দাস প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App