×

জাতীয়

কিং ফিশারের ম্যানেজার রিমান্ডে, কারাগারে ৩৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ অক্টোবর ২০২২, ০৪:৩৮ পিএম

কিং ফিশারের ম্যানেজার রিমান্ডে, কারাগারে ৩৪

ফাইল ছবি

মাদক মামলায় কিং ফিশার রেস্টুরেন্টের লেক ভিউয়ের ম্যানেজার আবু সালেহের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (১০ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম নিভানা খায়ের জেসীর আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

এছাড়া এ মামলার বাকি ৩৪ আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। আসামিরা হলেন, মো. মোহন, মুকুল, মো. সিব্বির আহমেদ, রাসেল, আবুল কাসেম মিন্টু, নাহিদ দাড়িয়া, শান্ত ইসলাম, আলিম উদ্দিন, জালাল উদ্দিন, সাজ্জাদ হোসেন, রহমত আলী, খালেক সাইফুল্লাহ, ইমরান, সাহান শেখ, মো. মোফাজ্জেল, ওবায়েদ মজুমদার, ইবাদত খান, রাইস উদ্দিন, রায়হান, মো. রুবেল, রিফাত, ফয়সাল, শরিফুল ইসলাম, রাসেল, জাহিদ হাসান, রওসন জামিল, হুমায়ুন কবির, তোফাজ্জল হোসেন, রিয়াদ হোসেন, আল আমিন, কাইয়ুম, নয়ন দাস, শাওন দাস ও মাহমুদুল হাসান।

এর আগে, গত সাত অক্টোবর আসামিদের আদালতে হাজির করা হয়। এসময় মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাদের প্রত্যেকের সাত দিন করে রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। তবে আদালত সেদিন তাদের কারাগারে পাঠিয়ে জামিন ও রিমান্ড শুনানির জন্য আজকের দিন ধার্য করেন।

গত ছয় অক্টোবর রাজধানীর উত্তরা র্পূব, উত্তরা পশ্চিম ও তুরাগ থানা এলাকায় অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান চালায় ডিবি পুলিশ। সেসময় কিং ফিশার রেস্টুরেন্টের লেক ভিউয়ের ম্যানেজার ৩৫ জনকে গ্রেপ্তার করা হয়। জব্দ করা হয় বিদেশি মদ ও বিয়ার। এ ঘটনায় উত্তরা পশ্চিম থানায় আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App