×

জাতীয়

আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে সাবেক ইউপি সদস্য নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ অক্টোবর ২০২২, ১০:৫২ এএম

আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে সাবেক ইউপি সদস্য নিহত

নাটোরের সিংড়ায় আধিপত্য বিস্তারের সংঘর্ষে নিহতের স্বজনরা আহাজারি করছে। ছবি: সংগৃহীত

নাটোরের সিংড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে সাবেক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য আফতাব হোসেন নিহত হয়েছেন।

স্থানীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন তিনি। রবিবার (৯ অক্টোবর) রাতে এ সংঘর্ষের সূত্রপাত ঘটে।

নিহত আফতাব হোসেন সুকাশ ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। বামিহাল গ্রামের (মৃত) গাজী তার বাবা। বর্তমান ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ফরিদ উদ্দিন ও তার ভাই ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আব্দুল কুদ্দুসের অনুসারীদের হামলায় আফতাব উদ্দিন নিহত হয়েছেন। সংঘর্ষে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কালামসহ পাঁচজন আহত হয়েছেন। আহতদের মধ্যে তিনজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এলাকায় দীর্ঘদিন ধরে উপজেলার সুকাশ ইউনিয়নের বামিহাল গ্রামে সাবেক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য ও আওয়ামী লীগ নেতা আফতাব উদ্দিনের সঙ্গে বর্তমান ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য এবং আওয়ামী লীগ নেতা ফরিদ উদ্দিন ও তার ভাই আব্দুল কুদ্দুসের বিরোধ চলে আসছিলো। এ নিয়ে রবিবার দুই গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয়। রাত আটটার দিকে আফতাবের নেতৃত্বে বামিহাল দশোপাড়ায় ফরিদ ও তার ভাই কুদ্দুস গ্রুপের অনুসারী রুহুল আমিন ও আবু মুসার বাড়িতে হামলা চালায়। এর জেরে কিছুক্ষণ পর রুহুল ও মুসা তাদের লোকজন নিয়ে বামিহাল বাজারে এসে সেখানে থাকা আফতাব ও তার লোকজনের ওপর হামলা চালায়। এ সময় আফতাবকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে তারা। সারা শরীরে জখম অবস্থায় স্থানীয়রা আফতাবকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আফতাবকে মৃত ঘোষণা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App