×

জাতীয়

বিএনপি নেতা দুলু আর নেই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৭ পিএম

বিএনপি নেতা দুলু আর নেই

আজিজুল হাসান দুলু

খুলনা মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক ছাত্রনেতা আজিজুল হাসান দুলু (৫১) আর নেই।

সোমবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

দলীয় সূত্রে জানিয়েছে, গত ২০ আগস্ট সকালে দুলু অসুস্থ অনুভব করলে নগরীর ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে হৃদরোগের বিষয়টি নিশ্চিত করেন। এ সময় তাৎক্ষণিক তাকে রিং পরানো হয়। এরপর অবস্থার অবনতি হলে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) স্থানান্তর করা হয়। পরে আজ সোমবার সকাল ১১টা ২৫ মিনিটের দিকে সেখানেই মারা যান তিনি। দুলুর অকালমৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার বাদ মাগরিব খুলনা বিএনপি কার্যালয়ের সামনে শ্রদ্ধা নিবেদন শেষে বাদ এশা শহীদ হাদিস পার্কে তার নামাজে জানাজা সম্পন্ন হবে।

খুলনা মহানগর বিএনপি যুগ্ম আহ্বায়ক ছাড়াও দুলু জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। বিএনপি মহাসচিব শোকবার্তায়, আজিজুল হাসান দুলুর মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App