×

জাতীয়

রাজধানীতে পুলিশ কর্মকর্তার স্ত্রীর লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ আগস্ট ২০২২, ০৫:৪৬ পিএম

রাজধানীতে পুলিশ কর্মকর্তার স্ত্রীর লাশ উদ্ধার

ছবি: সংগৃহীত

রাজধানী তিলপাপাড়ার একটি বাসা থেকে এক পুলিশ কর্মকর্তার স্ত্রীর লাশ উদ্ধার করেছে খিলগাঁও থানা পুলিশ। নীলুফা আক্তার হাসি (৩৬) নামে ওই নারীর স্বামী উপ-পরিদর্শক বজলুর রশিদ পুলিশের স্পেশাল ব্রাঞ্চে (এসবি) মেকানিক্যাল শাখায় কর্মরত রয়েছেন।

আজ শনিবার (২৭ আগস্ট) তিলপাপাড়া একটি বাড়ির নিচতলার বাসা থেকে ওই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য বিকেলে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুকুল আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, পাবনার সুজানগর উপজেলার মো. হাতেম আলীর মেয়ে নীলুফা। বর্তমানে ১ ছেলে ও ২ মেয়েসহ স্বামীর সঙ্গে খিলগাঁওয়ের ওই বাসায় থাকতেন।

তিনি বলেন, পরিবারের সদস্যরা দাবি করেছেন, ওই নারী দীর্ঘদিন যাবৎ নানা রোগে আক্রান্ত ছিলেন। সকালে সে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। পরিবারের সদস্যদের এই দাবির বিষয়টিও খতিয়ে দেখা হবে।

এদিকে, হাসপাতালের মর্গে মৃত নীলুফার মামা আব্দুল মান্নান জানান, শারীরিকভাবে কিছুটা অসুস্থ ছিলেন নীলুফা। তবে তার স্বামী ও ছেলের সঙ্গে সম্পর্ক তেমন ভালো ছিলো না। আজ স্বজনদের মাধ্যমে তিনি খবর পান নীলুফা গলায় ফাঁস দিয়ে মারা গেছেন। এরপর দুপুর দেড়টার দিকে ওই বাসায় গিয়ে ফ্লোরে মৃত শায়িত অবস্থায় দেখতে পান নীলুফাকে। তখন থানা পুলিশ ছিলো সেখানে।

তিনি বলেন, কিভাবে তার মৃত্যু হয়েছে তা আমরা বলতে পারছিনা। তবে আত্মহত্যা করতে পারে বলে আমাদেরও ধারণা হচ্ছে। তবে আমরা এটি নিয়ে কোনো অভিযোগ করতে চাচ্ছি না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App