×

জাতীয়

স্বাস্থ্য পরীক্ষা শেষে বাসায় ফিরেছেন খালেদা জিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ আগস্ট ২০২২, ০৯:১৭ পিএম

স্বাস্থ্য পরীক্ষা শেষে বাসায় ফিরেছেন খালেদা জিয়া

নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করিয়ে বাসায় ফিরেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। সোমবার (২২ আগস্ট) সন্ধ্যা ৭টা ১০ মিনিটে স্বাস্থ্য পরীক্ষা করিয়ে এভার কেয়ার হাসপাতাল থেকে বাসার উদ্দেশে রওনা হন তিনি। এদিন রাত ৮টার দিকে গুলশানের বাসভবন ফিরোজায় পৌঁছান খালেদা জিয়া। তার মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান ভোরের কাগজকে এ তথ্য জানান।

শায়রুল কবির খান জানান, সোমবার বিকাল ৩টা ৫৭ মিনিটে বাসা থেকে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য এভার কেয়ার হাসপাতালের উদ্দেশে যাত্রা করেন খালেদা জিয়া। বিকাল ৪টা ৪৫ মিনিটে হাসপাতালে পৌঁছান তিনি।

২০২০ সালের ২৫ মার্চ সরকারের নির্বাহী আদেশে মুক্তি পেয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতাল থেকে বাসায় আসেন বিএনপির চেয়ারপারসন। ২০২১ সালের ১১ এপ্রিল কোভিড-১৯ ভাইরাস পজিটিভ রিপোর্ট আসে তার। একই বছরের ১৫ এপ্রিল এভার কেয়ার হাসপাতালে সিটি স্ক্যান করা হয়। ২৭ এপ্রিল কোভিড-১৯ ভাইরাসের পজিটিভ চিকিৎসার জন্য প্রথম এভার কেয়ার হাসপাতালে ভর্তি হন। ১৯ জুলাই করোনার টিকার প্রথম ডোজ টিকা নেন। ১৮ আগস্ট নেন দ্বিতীয় ডোজ। এ বছরের ২৪ ফেব্রুয়ারি বুস্টার ডোজ নেন তিনি।

২০২১ সালের ২৫ অক্টোবর প্রথম অপারেশন হয় খালেদা জিয়ার। সর্বশেষ হঠাৎ অসুস্থ হয়ে চলতি বছরের ১১ জুন এভার কেয়ারে ভর্তি হন। ২৪ জুন হাসপাতাল থেকে বিকাল ৫টায় বাসায় আসেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App