×

জাতীয়

রাজশাহীতে নাশকতার ৩৫ মামলায় পলাতক আসামি আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ এপ্রিল ২০২২, ০৩:১১ পিএম

রাজশাহীতে নাশকতার ৩৫ মামলায় পলাতক আসামি আটক

শনিবার ৩৫টি নাশকতামূলক মামলার পলাতক আসামি এমাজ উদ্দিন মণ্ডলকে আটক করে আরএমপি। ছবি: ভোরের কাগজ

রাজশাহীর পবার নাশকতার ৩৫ মামলায় পলাতক আসামি জামায়াতে ইসলামীর নেতাকে আটক করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি)। আটককৃত আসামির নাম এমাজ উদ্দিন মণ্ডল (৫০) ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু থানার পায়রাডাঙা গ্রামের মৃত সিরাজ উদ্দিন মণ্ডলের ছেলে। সে নগরীর রাজপাড়া থানার তেরখাদিয়া পশ্চিমপাড়ার বাসিন্দা।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার বিকেল থেকে শনিবার সকাল সোয়া ১০টা পর্যন্ত মহানগর ডিবির উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অভিযান চলামান ছিল। এ অভিযানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে ডিবি পুলিশের একটি বিশেষ টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের ওই টিম রাজপাড়া থানার তেরখাদিয়া মোড় থেকে পবা থানার নাশকতা মামলার পলাতক আসামি রাজশাহী মহানগর জামায়াতের সম্পাদক এমাজ উদ্দিন মণ্ডলকে আটক করে। আটককৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ওই আসামি ও তার অন্য সহযোগীরা সরকারবিরোধী অপপ্রচারসহ নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করেন এবং তারা নাশকতামূলক কর্মকাণ্ডের পরিকল্পনা করে আসছিলেন। আটককৃত আসামির বিরুদ্ধে সন্ত্রাসী কার্যক্রম, নাশকতামূলক কর্মকাণ্ড, সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রসহ ৩৫টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু থানায় পাঁচটি গ্রেপ্তারি পরোয়ানা মুলতবি রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App