×

জাতীয়

প্রধানমন্ত্রীর সঙ্গে এ আর রহমানের সাক্ষাৎ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ মার্চ ২০২২, ০৫:২৮ পিএম

প্রধানমন্ত্রীর সঙ্গে এ আর রহমানের সাক্ষাৎ

গণভবনে মঙ্গলবার প৫্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন অস্কারজয়ী শিল্প এ আর রহমান। ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন ঢাকায় গাইতে আসা বিশ্বনন্দিত অস্কারজয়ী কণ্ঠশিল্পী, ভারতীয় সংগীত পরিচালক ও প্রযোজক এ আর রহমান। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব হান্ড্রেডস’ শিরোনামে আয়োজিত বিশাল কনসার্টে সংগীত পরিবেশনা করবেন এ শিল্পী।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকার কথা রয়েছে। এ ছাড়াও অনুষ্ঠানে মন্ত্রিপরিষদের সদস্যদের পাশাপাশি গণ্যমান্য ব্যক্তিদের যোগ দেওয়ার কথা রয়েছে।

মঙ্গলবার (২৯ মার্চ) বিকেলে গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন এ আর রহমান। এ সময় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন উপস্থিত ছিলেন। কনসার্ট উপলক্ষ্যে এরইমধ্যে নতুন রূপে সেজেছে মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়াম। বাইরে সবুজ আলোর মরিচবাতিতে ঝলমল করছে স্টেডিয়ামটি। সব প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করেছে বিসিবি। গত সোমবার (২৮ মার্চ) সন্ধ্যায় হিন্দি আর বাংলা গানের সুরে বিমোহিত ছিল মিরপুর স্টেডিয়াম। কারণ মঞ্চে তখন সতীর্থদের নিয়ে গানের মহড়ায় ব্যস্ত সময় পার করছিলেন এ আর রহমান। মহড়ায় বেশ উপভোগ্য সময় কাটাতে দেখা গেছে এ শিল্পীকে। তিনি ছাড়া বেশ কয়েকজন জনপ্রিয় শিল্পীও এতে অংশ নেন।

স্থানীয় গণমাধ্যমের বরাতে জানা গেছে, সন্ধ্যা ৭টা থেকে রাত ১২টা পর্যন্ত প্রায় ২০০ সহশিল্পী নিয়ে দর্শকদের মাতিয়ে রাখবেন এ আর রাহমান। প্রায় ৩ ঘণ্টায় ৩৫টি গান পরিবেশন করে দর্শকদের মাতিয়ে রাখবেন তিনি। এর আগে ২০১৪ সালেও এ আর রাহমান বিসিবির আমন্ত্রণে ঢাকায় এসেছিলেন। তবে তখন এত লম্বা সময়ের জন্য পারফর্ম করেননি তিনি। এ ছাড়া দেশি শিল্পী মমতাজসহ কয়েকজন বাংলাদেশি শিল্পীর পরিবেশনা থাকবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App