×

জাতীয়

আচারের কৌটায় মিলল ৫ কোটি টাকার মাদক আইস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মার্চ ২০২২, ০১:০৭ পিএম

আচারের কৌটায় করে ১ কেজি মাদক ক্রিস্টাল মেথ বা আইস পাচারকালে মাদক ব্যবসায়ীকে রাজধানীর কদমতলী এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় ওই ব্যক্তির কাছ থেকে ৫ হাজার ১৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়। জব্দকৃত মাদকের মূল্য প্রায় সাড়ে ৫ কোটি টাকা। গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম মো. জাহিদুল আলম (২৫)।

মঙ্গলবার (৮ মার্চ) র‍্যাব-১০ এর কমান্ডিং অফিসার (সিও) অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল জানতে পারে, রাজধানী কদমতলী থানাধীন মুরাদপুর এলাকায় একজন মাদক ব্যবসায়ী অভিনব কায়দায় আচারের কৌটায় করে ভয়ংকর মাদক ক্রিস্টাল মেথ বা আইস ও ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দল সোমবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত ওই এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৫ কোটি ২ লাখ টাকা মূল্যের ১ কেজি ৪ গ্রাম ভয়ংকর মাদক ক্রিস্টাল মেথ বা আইস ও ১৫ লাখ ৩ হাজার ৯০০ টাকা মূল্যের ৫ হাজার ১৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. জাহিদুল আলমকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত জাহিদুলকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী। কক্সবাজার জেলার টেকনাফ থেকে বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের অভিনব কৌশল অবলম্বন করে ভয়ংকর মাদক আইস ও ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। গ্রেপ্তারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App