×

জাতীয়

রোয়াংছড়িতে আদিবাসী নারীকে ধর্ষণের পর হত্যা, গলাকাটা লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ মার্চ ২০২২, ১০:৩৪ এএম

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা নোয়াপতং ইউনিয়ন ৮ নং ওয়ার্ডে ঞংবাংম্রং ঝিরিতে এক আদিবাসী নারীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। স্থানীয়রা তার গলাকাটা লাশ উদ্ধার করেছে।

সূত্র বলছে, নিহত ওই আদিবাসী নারীর নাম চুইরংমা মারমা (৪৫)। তিনি ৪ নং নোয়াপতং ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বাসিন্দা। তিনি একই ইউনিয়নে নারাইংম্রং পাড়া বাসিন্দা ফাথুই মারমার বড় মেয়ে চুইরংমা মারমা। বুধবার সকালে হলুদ তুলতে গেলে জঙ্গলে দুর্বৃত্তরা চুইরংমাকে এলাকায় পেয়ে ধর্ষণ করে এবং তারপর তাকে হত্যা করে পালিয়ে যায়।

এ বিষয়ে নিহতের বাবা বলেন, আমার বড় মেয়ের কয়েক বছর আগে একই এলাকার থুইসাপ্রু মারমার সঙ্গে বিয়ে হয়। দীর্ঘদিন তারা সংসার করছিলো। বুধবার নিজের হলুদ ক্ষেতে করতে যান। এসময় একা পেয়ে তাকে ধর্ষণ করে এবং পরে হত্যা করে। হত্যার পর দুর্বৃত্তরা পালিয়ে যায়। চুইরংমা মারমা সন্ধ্যায় ঘরে না ফিরলে পাড়াবাসীরা অনুসন্ধানে গিয়ে তার গলাকাটা লাশ দেখতে পায়।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মান্নান ঘটনা সত‍্যতা নিশ্চিত করে বলেন, নিহত ওই আদিবাসী নারীর ছেলে বাদী হয়ে থানায় অভিযোগ করছে। মামলাটি প্রক্রিয়াধীন রয়েছে এবং তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App