×

জাতীয়

মুনিয়া হত্যা মামলা: মিমের জামিন নামঞ্জুর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২২, ১১:০৩ পিএম

মুনিয়া হত্যা মামলা: মিমের জামিন নামঞ্জুর

সাইফা রহমান মীম ও মোসারাত জাহান মুনিয়া

রাজধানীর গুলশানে কলেজশিক্ষার্থী মোসারাত জাহান মুনিয়ার মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার হওয়া সাইফা রহমান মিমের জামিন নামঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) শুনানি শেষে এক আবেদনের প্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ আতাউল্লাহ তার জামিন নামঞ্জুর করেন। তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়া হয়েছে।

বুধবার কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়ার আত্মহত্যার ঘটনায় দায়ের করা মামলার আসামি সাইফা রহমান মীমকে (৩৫) গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গত মঙ্গলবার সকালে ধানমন্ডি ৭/এ নম্বর সড়কের বাসা থেকে তাকে আটকের পর জিজ্ঞাসাবাদের জন্য পিবিআই বনশ্রী কার্যালয়ে নেয়া হয়।

মামলা দায়েরের সময় তিনি যুক্তরাষ্ট্রে চলে যান। তিনি এ মামলার ছয় নম্বর আসামি। কিছুদিন আগে দেশে ফেরেন তিনি। পিবিআই কর্মকর্তারা জানান, মুনিয়ার মৃত্যুকে ঘিরে রহস্য উদঘাটনে মিমকে রিমান্ডে নেয়া হতে পারে।

সাইফা রহমান মীম চট্টগ্রামের সাংসদ-হুইপ সামশুল হক চৌধুরীর ছেলে শারুন চৌধুরীর সাবেক স্ত্রী।

গত বছরের ২৬ এপ্রিল গুলশানের একটি ফ্ল্যাট থেকে মোসারাতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় গত ৬ সেপ্টেম্বর ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮ আদালতে মামলা করেন মুনিয়ার বড় বোন নুসরাত জাহান তানিয়া। ওই আদালতের বিচারক মাফরোজা পারভীন মামলাটি গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করে প্রতিবেদন দাখিলে নির্দেশ দেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App