×

জাতীয়

সরকারের সব উদ্যোগকে প্রশ্নবিদ্ধ করাই বিএনপির রাজনীতি: পানিসম্পদ উপমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২১, ০৮:৩৫ পিএম

সরকারের সব উদ্যোগকে প্রশ্নবিদ্ধ করাই বিএনপির রাজনীতি: পানিসম্পদ উপমন্ত্রী

শরীয়তপুরে শীতবস্ত্র বিতরণের প্রাক্কালে বক্তব্য রাখছেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। ছবি : ভোরের কাগজ

সরকারের সব উদ্যোগকে প্রশ্নবিদ্ধ করাই বিএনপির রাজনীতি: পানিসম্পদ উপমন্ত্রী

একজন শীতার্তকে কম্বল দিচ্ছেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম

বিএনপির এখন আর কোনো রাজনীতি নেই, তাদের রাজনীতি হচ্ছে সরকারের সব উদ্যোগকে প্রশ্নবিদ্ধ করা এমন মন্তব্য করেছেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুরে ভেদরগঞ্জ উপজেলার সখিপুর ইউনিয়ন পরিষদ মাঠে শীতার্তদের কম্বল বিতরণ অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি। রত্নগর্ভা মা বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের উদ্যোগে সখিপুরের ৯টি ইউনিয়নে ১০ হাজার শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

তিনি আরও বলেন, শেখ হাসিনার সরকার এবং বাংলাদেশ আওয়ামী লীগ সবসময় মানবতাকে সমর্থন করে। বিএনপি প্রধানমন্ত্রীকে নিয়ে নানা ধরনের ষড়যন্ত্র করে। তাকে ১৯ বার হত্যাচেষ্টা করা হয়েছে। বিএনপির এখন আর রাজনীতি নেই। তাদের রাজনীতি হচ্ছে সরকারের সব উদ্যোগকে প্রশ্নবিদ্ধ করা। আজকে সরকার সংলাপের উদ্যোগ নিচ্ছে, সেখানেও তারা সব ভূমিকাকে প্রশ্নবিদ্ধ করে। সংবিধান অনুযায়ী রাষ্ট্রপতি সব রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ করছে তাকেও প্রশ্নবিদ্ধ করার জন্য যড়যন্ত্র করছে বিএনপি।

[caption id="attachment_326489" align="aligncenter" width="700"] একজন শীতার্তকে কম্বল দিচ্ছেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম[/caption]

যাদের শীতবস্ত্র বিতরণ করছেন তাদের উদ্দেশ্যে উপমন্ত্রী শামীম বলেন, আমার সামনে যারা আছেন, সবাই আমার আত্মীয়। আপনাদের বলবো, প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন, আমাদের জন্য দোয়া করবেন। ইনশাআল্লাহ, আগামী নির্বাচনে বাংলাদেশের মানুষ নৌকাকে বিজয়ী করবে, জননেত্রী শেখ হাসিনা পঞ্চমবারের মত প্রধানমন্ত্রী হবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App