×

জাতীয়

আবারও ঢাকা চেম্বারের সভাপতি হলেন রিজওয়ান রাহমান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ ডিসেম্বর ২০২১, ০৫:৩৩ পিএম

আবারও ঢাকা চেম্বারের সভাপতি হলেন রিজওয়ান রাহমান

ঢাকা চেম্বারের নবনির্বাচিত চেয়ারম্যান রিজওয়ান রাহমান

ইটিবিএল সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রিজওয়ান রাহমান ২০২২ সালের জন্য ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (ডিসিসিআই) সভাপতি আবারও নির্বাচিত হয়েছেন। একই সঙ্গে ঊর্ধ্বতন সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন আরমান হক এবং সহ-সভাপতি হিসেবে আবারও নির্বাচিত হয়েছেন মনোয়ার হোসেন।

বুধবার (২২ ডিসেম্বর) ডিসিসিআই মিলনায়তনে অনুষ্ঠিত ডিসিসিআইয়ের ৬০তম বার্ষিক সাধারণ সভায় রিজওয়ান রাহমানকে আনুষ্ঠানিকভাবে সভাপতি হিসেবে আবারও নির্বাচিত ঘোষণা করা হয় এবং চেম্বারের দায়িত্বভার তার হাতে তুলে দেওয়া হয়।

ঢাকা চেম্বারের নবনির্বাচিত পরিচালকরা হলেন- মালিক তালহা ইসমাইল বারী, মো. আব্দুল মান্নান, মো. হাবিব উল্লাহ তুহিন, মো. জুনায়েদ ইবনে আলী, সামির সাত্তার এবং এস এম গোলাম ফারুক আলমগীর।

ঢাকা চেম্বারের পুনর্নির্বাচিত সভাপতি রিজওয়ান রাহমান ইটিবিএল বিল্ডিংস লিমিটেডের বিভিন্ন শাখার প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স কোম্পানি ও ইংরেজি দৈনিক দ্য ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের পরিচালক হিসেবে কাজ করছেন।

যুক্তরাজ্য হতে উচ্চতর ডিগ্রি অর্জনের পর ২০০৬ সাল থেকে ঢাকা চেম্বারের সঙ্গে সম্পৃক্ত রয়েছেন তিনি। সে বছর থেকেই বেসরকারি খাতের উন্নয়নে নিরলস কাজ করছেন। বিনিয়োগ এবং বহুমাত্রিক বাণিজ্য সম্প্রসারণের লক্ষ্যে তিনি বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজ (বিসিআই) ও বাংলাদেশ ফিলিপাইন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক এবং ডাচ-বাংলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App