×

জাতীয়

গ্রীন ইউনিভার্সিটির শিক্ষার্থীকে চাপা দেয়া লরির চালক গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০২১, ০৬:৫১ পিএম

গ্রীন ইউনিভার্সিটির শিক্ষার্থীকে চাপা দেয়া লরির চালক গ্রেপ্তার

গ্রেপ্তারকৃত চালক মো. ইউসুফ আলী। ছবি : ভোরের কাগজ

রাজধানীর বিমানবন্দর এলাকায় লরির চাপায় গ্রীন ইউনিভার্সিটির টেক্সটাইল বিভাগের শিক্ষার্থী মাহাদী হাসান লিমনের (২২) মৃত্যুর ঘটনায় অভিযুক্ত চালককে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের উত্তরা বিভাগ।

গ্রেপ্তারকৃতের নাম মো. ইউসুফ আলী। বুধবার (৮ ডিসেম্বর) ভোরে চট্টগ্রাম জেলার সন্দ্বীপ থানার উড়ির চর পুলিশ ফাঁড়ির বাংলাবাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে ডিবির বিমানবন্দর জোনাল টিম। আজ বৃহস্পতিবার তাকে সাত দিনের রিমান্ড আবেদন করা হলে আদালত তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বলে জানা গেছে।

ডিবির উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. কায়শার রিজভী কোরায়েশী বলেন, শনিবার রাত সোয়া ১২টায় বিমানবন্দর এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক আউটগোয়িং রাস্তায় বেপরোয়াভাবে একটি লরি চালানোর কারণে মোটরসাইকেলে বিপরীত দিক থেকে আসতে থাকা বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র লিমন নিহত হন।

অতঃপর ঘটনাস্থলে উপস্থিত লোকজন লরিটিকে আটক করে। অজ্ঞাতনামা চালকসহ হেলপার সেখান থেকে পালিয়ে যায়। এ ঘটনায় বিমানবন্দর থানায় সেদিনই মামলা দায়ের করা হয়। মামলাটি তদন্ত শুরু করে গোয়েন্দা উত্তরা বিভাগ।

এডিসি জানান, মামলাটি তদন্তকালে তথ্যপ্রযুক্তির সহায়তায় মূল অভিযুক্ত চালক ইউসুফ আলীকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় পলাতক অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App