×

জাতীয়

আজকের শিশুই আগামীদিনের সাংবাদিক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:০২ পিএম

আজকের শিশুই আগামীদিনের সাংবাদিক

শনিবার পিআইবির সেমিনার কক্ষে শিশু সাংবাদিকদের দুই দিনব্যাপী শিশু ও নারী উন্নয়ন বিষয়ক রিপোর্টিং প্রশিক্ষণ অনুষ্ঠানে তিনি এককথা বলেন। ছবি: ভোরের কাগজ

আজকের শিশুই আগামীদিনের সাংবাদিক

পিআইবি মহাপরিচালক ও একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক জাফর ওয়াজেদ বলেছেন, আজকের শিশুই আগামীদিনের সাংবাদিক। শিশুদের জগত এখন অনেক বড়। আজ তোমরা দু’দিনের প্রশিক্ষণের মাধ্যমে গণমাধ্যম সম্পর্কে যে ধারণা পেলে তা আগামী দিনের চলার পথে সহায়ক। প্রশিক্ষণে তোমাদের অনেক কিছু জানা হলো, শেখা হলো। এটাই শেষ নয় আরো জানতে হবে, দিগন্ত আরো প্রসারিত করতে হবে। পিআইবি তোমাদের পাশে রয়েছে।

[caption id="attachment_322194" align="aligncenter" width="700"] প্রশিক্ষণ শেষে শিশু সাংবাদিকদের মাঝে সনদ বিতরণ করা হয়[/caption]

শনিবার (৪ ডিসেম্বর) প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ পিআইবির সেমিনার কক্ষে শিশু সাংবাদিকদের দুই দিনব্যাপী শিশু ও নারী উন্নয়ন বিষয়ক রিপোর্টিং প্রশিক্ষণ অনুষ্ঠানে তিনি এককথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসেবে সনদ বিতরণ করেন ঢাকা সাংবাদিক রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নবনির্বাচিত সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব। অনুষ্ঠানে সমন্বয়কের দায়িত্ব পালন করেন পিআইবির পরিচলাক প্রশাসন আফরাজুর রহমান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App