×

জাতীয়

রাজধানীতে বিআরটিসি বাসের ধাক্কায় মাদ্রাসা ছাত্র নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ নভেম্বর ২০২১, ০১:৫২ পিএম

রাজধানীর মহাখালীতে বিআরটিসি বাস ধাক্কায় রনি (১২) এক কিশোর নিহত হয়েছে। মঙ্গলবার (২ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে বেলা পৌনে একটায় মৃত ঘোষণা করেন।

পটুয়াখালীর দুমকি উপজেলার পাঙ্গসা গ্রামের ভ্যানচালক অলিউল্লাহর ছেলে রনি। দুই ভাইবোনের মধ্যে সে ছোট ছিল। পরিবারের সঙ্গে মহাখালীর সাত তলা বস্তিতে থাকতো এবং সেখানেই একটি মাদ্রাসায় পড়াশুনা করতো সে।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া বাবা অলিউল্লাহ জানান, মহাখালী ডিওএইচএস থেকে ভ্যানে করে ইট নিয়ে যাচ্ছিলেন সাত তলা বস্তিতে। ভ্যানটি পেছন থেকে ঠেলছিলো রনি। পথে মহাখালী ফ্লাইওভার ব্রিজের নিচে উল্টো পথে যাওয়ার সময় বিআরটিসি পরিবহনের একটি দ্বিতল বাস ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানটি উল্টে যায় আর রাস্তায় ছিটকে পড়ে রনি। তখন ওই বাসেরই চাকা রনির কোমরের উপর দিয়ে উঠে যায়। এতে রনির বাবাও সামান্য আহত হয়েছেন। তখন পথচারীদের সহায়তায় রনিকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে কথা হলে বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) মোখলেসুর রহমান বলেন, শুনেছি বিআরটিসি বাসের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটেছে। বিস্তারিত জানার জন্য ঘটনাস্থলে যাচ্ছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App