×

লাইফ স্টাইল

নিজল ক্রিয়েটিভে ছাড় পাবে জেসিআই বাংলাদেশ

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৫ এপ্রিল ২০২৪, ০৫:১০ পিএম

নিজল ক্রিয়েটিভে ছাড় পাবে জেসিআই বাংলাদেশ

জেসিআই বাংলাদেশ ও নিজল ক্রিয়েটিভ আনুষ্ঠানিকভাবে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করে

দেশের শীর্ষ ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি এজেন্সি নিজল ক্রিয়েটিভে আকর্ষণীয় ডিসকাউন্ট পাবে জেসিআই বাংলাদেশের সকল সদস্য ও সংশ্লিষ্টরা। এ বিষয়ে বৃহস্পতিবার (৪ এপ্রিল) জেসিআই বাংলাদেশ ও নিজল ক্রিয়েটিভ আনুষ্ঠানিকভাবে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে।  

রাজধানী ঢাকার গুলশান, নিকেতনে নিজল ক্রিয়েটিভের কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর হয়। এ সময় জেসিআই বাংলাদেশ, ২০২৪ ন্যাশনাল প্রেসিডেন্ট ইমরান কাদের, নিজল ক্রিয়েটিভের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আবু সুফিয়ান নিলাভ, জেসিআই ঢাকা এমিনেটের ২০২৪ লোকাল প্রেসিডেন্ট আব্দুল কাদের, জেসিআই ঢাকা এসের ২০২৪ লোকাল প্রেসিডেন্ট সিনান আরেফিনসহ জেসিআই বাংলাদেশের ৩০ জনেরও বেশি ২০২৪ লোকাল প্রেসিডেন্ট উপস্থিত ছিলেন। 

জেসিআই বাংলাদেশের জন্য নিজল ক্রিয়েটিভ ফটোগ্রাফি অফার হিসেবে রয়েছে- জেসিআই বাংলাদেশ ২৫% ছাড় পাবে, জেসিআই লোকাল চ্যাপ্টার ৩৫% ছাড় পাবে এবং জেসিআই বাংলাদেশের সকল সদস্য ২০% ছাড় পাবে।

প্রসঙ্গত, ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি প্রতিষ্ঠান নিজল ক্রিয়েটিভ গ্রাহকদের জন্য স্মৃতি তৈরি করতে এবং মানুষের লালন করা মুহূর্তগুলোকে ক্যাপচার করার জন্য ২০১২ সালের ১২ এপ্রিল থেকে কাজ করছে। প্রতিষ্ঠানটি কমার্শিয়াল, প্রোডাক্ট এবং কর্পোরেট ইভেন্ট ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফির পাশাপাশি হেড-শর্ট, ওয়েডিং ডকুমেন্টেশন, ফ্যাশন, ইন্ডাস্ট্রিয়াল, ইন্টেরিয়র ফটোগ্রাফি পরিষেবাগুলো অফার করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App