×

লাইফ স্টাইল

বড় পরিসরে ফেনীতে টপটেন মার্ট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ মার্চ ২০২৪, ০৩:২২ পিএম

বড় পরিসরে ফেনীতে টপটেন মার্ট

ছবি: সংগৃহীত

ঢাকা চট্টগ্রাম মহাসড়কের প্রাণকেন্দ্র রেমিট্যান্স যোদ্ধাদের শহর ফেনীর ফ্যাশনপ্রিয়দের কথা চিন্তা করে এবার ফেনীতে নিজেদের নতুন শাখা চালু করতে যাচ্ছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় টেইলারিং ব্র্যান্ড টপটেন টেইলার্সের অঙ্গ প্রতিষ্ঠানের মেগাশপ টপটেন মার্ট এরই মধ্যে গ্রাহকের মনে আস্থা তৈরি করতে পেরেছে।

টপটেন মার্ট মানেই হচ্ছে এক কথায় যাকে ফ্যামিলি শপ বলতে পারেন। ব্যস্ত শহর ফেনীর প্রাণকেন্দ্র বন্ধন কাজী প্যালেস মঙ্গলবার (২৬ মার্চ) বিকাল ৩টা ১ মিনিটে এই শোরুমের উদ্বোধন করবেন দেশবরেণ্য ক্রিকেটার তামিম ইকবাল খান ও ফেনীর কৃতি সন্তান জাতীয় দলের উদীয়মান ক্রিকেটার মোহাম্মদ সাইফ উদ্দিন।

টপটেন মার্ট এর এই নতুন পদযাত্রার উদ্বোধনী আনুষ্ঠানিকতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফেনী-২ এর সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

ছবি: সংগৃহীত

পবিত্র রমজানে দাম বৃদ্ধি নয় বরং দাম কমুক। টপটেন মার্টে ৭ পার্সেন্ট ডিসকাউন্ট। এই অফার শুধুমাত্র শো-রুমে কেনাকাটার উপর প্রযোজ্য। ঈদের রাত পর্যন্ত এই ডিস্কাউন্ট অফারটি চলবে। কসমেটিক্স এবং প্রেসিডেন্ট ব্রান্ডের সকল প্রোডাক্টের উপর ডিসকাউন্ট প্রযোজ্য নয়। এবং সেলাই মুজরীর উপরে ডিসকাউন্ট প্রযোজ্য নয়।

টপটেন মার্ট এ এক ছাদের নিচে পাচ্ছেন ছেলে ও মেয়েদের সম্পূর্ণ লাইফস্টাইল আউটফিট। ছেলেদের জন্য রয়েছে শার্ট, প্যান্ট, পাঞ্জাবি, স্যুট ব্লেজার জুতা ইত্যাদি। রয়েছে মেয়েদের শাড়ি, লেহেঙ্গা, থ্রি পিস, টপস, অর্নামেন্টস, জুতা ইত্যাদি। ব্রাইডাল কালেকশনে রয়েছে শেরওয়ানি, লেহেঙ্গা ইত্যাদি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App