×

লাইফ স্টাইল

ব্র্যান্ড প্র্যাক্টিশনার্স বাংলাদেশ

ঢাকায় ফ্যাশন অ্যান্ড লাইফস্টাইল মার্কেটিং ফেস্ট অনুষ্ঠিত

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১০ মার্চ ২০২৪, ০৭:৪১ পিএম

ঢাকায় ফ্যাশন অ্যান্ড লাইফস্টাইল মার্কেটিং ফেস্ট অনুষ্ঠিত

ঢাকায় ফ্যাশন অ্যান্ড লাইফস্টাইল মার্কেটিং ফেস্ট অনুষ্ঠিত

ব্র্যান্ড প্র্যাকটিশনার্স বাংলাদেশের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে “ফ্যাশন অ্যান্ড লাইফস্টাইল মার্কেটিং ফেস্ট”। ৯ মার্চ শনিবার ঢাকার ওয়েস্টিন হোটেলে এই প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে ফ্যাশন ইন্ডাস্ট্রির ব্যবসা এবং মার্কেটিংয়ের সঙ্গে জড়িত বিভিন্ন শাখার ৩৪ জন প্রাজ্ঞ বক্তা ১০টি সেশনে বক্তব্য প্রদান করেন। 

অনুষ্ঠানে ব্র্যান্ড প্র্যাকটিশনার্স বাংলাদেশের নিজস্ব ম্যাগাজিন বিজনেস ব্রিলিয়ানযের ৪র্থ সংখ্যা উন্মোচন করা হয়। এই সংখ্যায় বাংলাদেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ী এপেক্স ফুটওয়্যার লিমিটেড বোর্ডের চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর এলাহীকে প্রচ্ছদ করে তার জীবন ও কর্ম নিয়ে ফিচার কাভার করা হয়েছে।

ব্র্যান্ড প্র্যাকটিশনার্স বাংলাদেশের উদ্যোগে প্রথমবারের মত এই আয়োজনের প্রধান পৃষ্ঠপোষক ইয়েলোর হেড অফ রিটেইল অপারেশনস হাদি চৌধুরী বলেন, বর্তমান সময়ের ফ্যাশন এবং লাইফ স্টাইল মার্কেটিং ও বিজনেস প্রসারের জন্যে গুরুত্বপূর্ণ বিষয়গুলো নিয়ে আয়োজিত এই ফেস্ট আয়োজনের প্রধান অংশীদার হতে পেরে আমরা আনন্দিত। 

এই আয়োজন নিয়ে ব্র্যান্ড প্র্যাকটিশনার্স বাংলাদেশের ফাউন্ডার ও প্রধান নির্বাহী মির্জা মুহাম্মদ ইলিয়াস বলেন, যাত্রার শুরু থেকেই ব্র্যান্ড প্র্যাকটিশনার্স বাংলাদেশ দরকারি ও কার্যকরী বিষয়ে মার্কেটিং ফেস্ট আয়োজন করে আসছে। ফ্যাশন ইন্ডাস্ট্রির উদ্যোগ এবং ব্যবসাগুলো কিভাবে আরও ইউনিক ফ্যাশন ক্রিয়েট করতে পারে, বিশ্বব্যাপী বাংলাদেশী ব্র্যান্ডকে চেনাতে পারে এবং নিজেদের সাসটেইনেবল ভেঞ্চার হিসাবে প্রতিষ্ঠিত করতে পারে তা নিয়েই এই মার্কেটিং ফেস্টের আয়োজন। 

আয়োজনের সকল বক্তা, স্পন্সর, পার্টনার ও অংশগ্রহণকারীদেরকে ধন্যবাদ জ্ঞাপন করে তিনি এই ধরনের আরও মার্কেটিং ফেস্ট আয়োজন করার আশা ব্যক্ত করেন। সমাপনী বক্তব্যে সবাইকে ধন্যবাদ জানান ব্র্যান্ড প্র্যাক্টিশনার্স বাংলাদেশের সোহরাব হোসেন গুড্ডু।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App