×

আন্তর্জাতিক

আম্বানি পুত্রের বিয়ের কার্ডে রুপোর মন্দিরে সোনার মূর্তি!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ৩০ জুন ২০২৪, ১০:০৭ পিএম

আম্বানি পুত্রের বিয়ের কার্ডে রুপোর মন্দিরে সোনার মূর্তি!

ছবি : সংগৃহীত

ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়েকে বিশ্বের সবথেকে দামি অনুষ্ঠান বলা হচ্ছে। সেই বিয়ের কার্ডে চমক থাকবে না সে কি হতে পারে। সামাজিক যোগাযোগমাধ্যমে ইতোমধ্যেই অনন্ত-রাধিকার বিয়ের নিমন্ত্রণপত্র ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, লাল রঙের একটি ছোট আলমারির মতো দেখতে বিয়ের কার্ডটি। সেটি খুললে বেরিয়ে আসছে একটি রুপোর মন্দির! তাতে রয়েছে সোনা দিয়ে তৈরি বিষ্ণু, রাধাকৃষ্ণ, দূর্গা ও গণেশের মূর্তি। পাশাপাশি ঘণ্টা, এলইডি লাইট এগুলোরও ব্যবস্থা রয়েছে।

বিয়ের অভিনব নিমন্ত্রণপত্রে এলাহিকাণ্ড দেখে অবাক বনে গেছেন নেটিজেনরা।

আগামী ১২ জুলাই মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বিয়ে হবে রাধিকা-অনন্তের। তিনদিন ধরে চলবে মহোৎসব। 'শুভ বিবাহ', 'শুভ আশির্বাদ' এবং 'মঙ্গল উৎসব' এই তিনটি প্রোগ্রাম হবে। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রথম প্রি-ওয়েডিং সেলিব্রশনে খরচ হয়েছিল প্রায় ১২০০-১৫০০ কোটি টাকা। দ্বিতীয়টিতে কত খরচ হয়েছে সেই রিপোর্ট এখনো প্রকাশ্যে আসেনি।

আরো পড়ুন : বৃষ্টি বিপর্যস্ত দিল্লিতে মৃতের সংখ্যা বেড়ে ১১

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট ছোটবেলা থেকেই একে অন্যকে চেনেন। তবে বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় একে অন্যের প্রতি দুর্বল হতে শুরু করেন। ভালোবাসার সম্পর্ককে বিয়েতে রূপ দিতে দুই পরিবারেরই সম্মতি ছিল।

কাশী বিশ্বনাথ মন্দিরে বিয়ের প্রথম নিমন্ত্রণপত্র দেবতা মহাদেবকে উৎসর্গ করেন মুকেশপত্নী নীতা আম্বানী। প্রথম সে বিয়ের কার্ডে লাল ও সোনালি রঙের প্রাধান্য ছিল। সনাতন ধর্মের আদর্শ জুটি শিব-পার্বতীর ছবিও ছিল।

দেবতা মহাদেবকে বিয়ের সে কার্ড উৎসর্গ করার পরই শুরু হয়ে গেছে বিয়ের নিমন্ত্রণপত্র বিলির পালা। এরইমধ্যে অনেককেই বিয়ের কার্ড বিলি করেছে আম্বানি পরিবার। আর এরপরই নেট দুনিয়ায় ভাইরাল হয় বিয়ের কার্ডের সে ভিডিও। যে ভিডিও দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন।  

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App