×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

আন্তর্জাতিক

হরিদ্বারে ভারি বৃষ্টি, ভেসে গেছে মাইক্রোবাস

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ৩০ জুন ২০২৪, ০৯:৩৫ এএম

হরিদ্বারে ভারি বৃষ্টি, ভেসে গেছে মাইক্রোবাস

হরিদ্বারে ভারি বৃষ্টি, ভেসে গেছে মাইক্রোবাস। ছবি: সংগৃহীত

ভারতের উত্তরাখণ্ডে বৃষ্টির মৌসুম শুরু হওয়ার পরপরই নদ-নদীর পানি বাড়তে শুরু করেছে। কোথাও আবার দেখা দিয়েছে প্রবল বন্যা। শনিবার রাজ্যের হরিদ্বারে ভারি বৃষ্টির পর এক মৌসুমি নদীতে তীব্র স্রোত সৃষ্টি হয়। স্রোতে একটি শ্মশানের সামনে খোলা জায়গায় রাখা বহু গাড়ি ভেসে গেছে।

ঘটনাস্থল থেকে সামাজিক মাধ্যমে আপলোড করা এক ভিডিওতে দেখা গেছে, হর কি পৌরিতে ফুলে ফেঁপে ওঠা মৌসুমি নদীতে বেশ কয়েকটি গাড়ি ও মাইক্রোবাস ডুবে যেতে দেখা গেছে। খবর এনডিটিভির।

লোকজনকে সতর্ক করছেন এক পুলিশ কর্মকর্তা। ছবি: সংগৃহীত 

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানিয়েছে, শ্মশানের সামনে পার্ক করে রাখা কয়েকটি মাইক্রোবাস ও ৮টি গাড়ি তীব্র স্রোতে ভেসে গেছে।

গণমাধ্যমে প্রকাশিত ভিডিওতে দেখা গেছে এক পুলিশ কর্মকর্তাকে হ্যান্ড মাইক দিয়ে শ্মশানে আসা লোকজন ও স্থানীয়দের নদীর কাছে না যাওয়ার জন্য সতর্ক করতে।

তিনি বলেন- ‘বৃষ্টির পর নদীটির পানির স্তর হঠাৎ করে বেড়ে গেছে। নদীর পাড়ে না যাওয়ার জন্য সবাইকে অনুরোধ করা হচ্ছে।’

বৃষ্টির মৌসুমে উত্তরাখণ্ডে মৌসুমি নদীগুলোতে হঠাৎ পানি বেড়ে যাওয়ার এমন ঘটনা প্রায়ই ঘটে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App