×

আন্তর্জাতিক

মসজিদের ভেতর ঢুকে ইমামকে পিটিয়ে হত্যা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০২ জুন ২০২৪, ০৪:৫৮ পিএম

মসজিদের ভেতর ঢুকে ইমামকে পিটিয়ে হত্যা

ছবি: সংগৃহীত

ভারতের রাজস্থানের আজমিরে একটি মসজিদের ইমামকে পিটিয়ে হত্যা করেছেন তিন মুখোশধারী ব্যক্তি। নিহত ইমামের নাম মোহাম্মদ মাহির। পুলিশ জানায়, গত শনিবার রাতে মাহির তার ছয় সন্তানকে নিয়ে রামগঞ্জের কাঞ্চন নগরের একটি মসজিদের ভেতর ঘুমিয়ে ছিলেন।

অজ্ঞাত হামলাকারীরা রাতের বেলা মসজিদের ভেতর প্রবেশ করে ৩০ বছরের মাহিরকে লাঠি দিয়ে বেধড়ক পেটাতে শুরু করে। শব্দ পেয়ে তার ছেলেরা ঘুম থেকে জেগে উঠে সাহায্যের জন্য চিৎকার করলে তাদের হত্যার হুমকি দেয়া হয়। হামলাকারীরা মাহিরের মোবাইল ফোনও কেড়ে নেয়। যে কারণে তার সন্তানরা ফোনে সাহায্য চাইতে পারেনি। পরে হামলাকারীরা চলে গেলে তারা মসজিদ থেকে বেরিয়ে প্রতিবেশীদের কাছে সাহায্য চায়।

পুলিশ জানায়, প্রতিবেশীরা গিয়ে মাহিরকে মৃত অবস্থায় উদ্ধার করে। মাহিরের বাড়ি উত্তর প্রদেশের রামপুরায়। এ ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি বলে জানিয়েছে পুলিশ। বলেছে, তারা হামলাকারীদের পরিচয় সনাক্ত করে তাদের গ্রেপ্তার চেষ্টা করছে। কী কারণে এ হত্যাকাণ্ড তাও এখনো নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ ওই এলাকার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App