×

আন্তর্জাতিক

নগ্ন করে কংগ্রেস নেতাকে থানায় ঘোরালো পুলিশ!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৮ মে ২০২৪, ১২:৩৮ পিএম

নগ্ন করে কংগ্রেস নেতাকে থানায় ঘোরালো পুলিশ!

ছবি: সংগৃহীত

কংগ্রেসের এক নেতাকে নগ্ন করে থানায় ঘোরানোর অভিযোগ উঠেছে। জানা গেছে, শাহজান শেখ নামে ওই নেতাকে বেশ কয়েক ঘণ্টা থানার মধ্যে নগ্ন অবস্থায় আটকে রাখা হয়। শুধু তাই নয়, তাকে নগ্ন অবস্থায় থানার মধ্যে ঘোরানোও হয়।

ভারতের পশ্চিমবঙ্গের মালদহের এ ঘটনা প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে আলোচনা-সমালোচনা। এ ঘটনায় অভিযোগের তির মানিকচক থানায় বিরুদ্ধে।

অভিযোগের ভিত্তিতে জানা গেছে, পুরোনো একটি মামলার ভিত্তিতে রাতে বন্ধুদের আসর থেকে শাহজাহান শেখ নামে ওই কংগ্রেস নেতাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার করা হয় আরও এক কংগ্রেস নেতা ফিটু শেখকেও।

গ্রেপ্তার কংগ্রেস নেতার স্ত্রী ধরমপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান। তার অভিযোগ, গত ২৩ মে তার স্বামীকে গ্রেপ্তার করে পুলিশ। তারপর থানায় নিয়ে নগ্ন অবস্থায় বেধড়ক মারধর করা হয়। এখানেই শেষ নয়, তাকে নগ্ন করে থানার মধ্যে ঘোরানো হয়। প্রায় দুই ঘণ্টা তাকে নগ্ন অবস্থায় থানার মধ্যে রাখা হয়। গ্রেপ্তার কংগ্রেস নেতার স্ত্রী এ ঘটনার পেছনে রাজনৈতিক প্রতিহিংসার কথা উল্লেখ করেন।

নেতার স্ত্রী আরও দাবি করেছেন, নগ্ন করে থানা ঘোরানোর দৃশ্য থানার কনস্টেবল ও সিভিক ভলান্টিয়াররা ধারণ করেন। এখন তার স্বামীকে হুমকি দেয়া হচ্ছে, সেই ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়া হবে। তিনি পুরো ঘটনার পুলিশি তদন্তের দাবি করেছেন।

অন্যদিকে অভিযোগ গ্রহণ করে যথাযথ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন মালদার পুলিশ সুপার। জানা গেছে, পুরোনো বোমাবাজির ঘটনায় ওই কংগ্রেস নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার দুজনকে আদালতে তোলা হলে ছয় দিনের পুলিশি হেফাজতে নেয়া হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App