×

আন্তর্জাতিক

ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি তরুণীকে

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৪ মে ২০২৪, ০২:৪১ পিএম

ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি তরুণীকে

ছবি: সংগৃহীত

ভারতের মুম্বাইয়ে একটি চাঞ্চল্যকর অভিযোগ সামনে এসেছে। এক তরুণীকে বাড়িতে ডেকে পানীয়র সঙ্গে মাদক মিশিয়ে ধর্ষণ করেছে এক যুবক। আর সেই দৃশ্য ক্যামেরাবন্দী করেছে ওই যুবকের স্ত্রী। তারপরে ওই নারী সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়ার হুমকি দিয়েছে। পাশাপাশি তরুণীর কাছে টাকা দাবি করেছেন ওই নারী। ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ের মালওয়ানি থানা এলাকায়। এই অভিযোগে পুলিশ নারীকে গ্রেপ্তার করেছে। ঘটনার পর থেকে পলাতক নারীর স্বামী। তাকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।

পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত ৩৬ বছরের বয়সি নারী পেশায় একজন বিউটিশিয়ান। সে নির্যাতিতা তরুণীকে আগে থেকেই চিনতো। তাদের মধ্যে বন্ধুত্ব রয়েছে। তরুণী একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থায় কাজ করেন। তাদের বাড়িও কাছাকাছি অবস্থিত। গত রবিবার নারী ওই তরুণীকে তার বাড়িতে ডেকে পাঠায়। এরপর নির্যাতিতা তরুণী অভিযুক্ত নারীর বাড়িতে যান। সেখানে তরুণীকে মদ্যপানের প্রস্তাব দেয় নারী। কিন্তু, মদ্যপান করার পরেই তরুণী অচেতন হয়ে যান। আর এরপর অভিযুক্ত নারীর স্বামী তাকে ধর্ষণ করে বলে অভিযোগ।

এদিকে, তরুণীর জ্ঞান ফেরার পর তিনি বুঝতে পারেন যে তাকে ধর্ষণ করা হয়েছে এবং সেই দৃশ্যের ভিডিও রেকর্ডিং করা হয়েছে। পরে অভিযুক্ত দম্পতি ভিডিওটি ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে নির্যাতিতা তরুণীর কাছে ১০ হাজার টাকা দাবি করে বলে অভিযোগ। তবে তরুণী টাকা দিতে অস্বীকার করলে অভিযুক্তরা তাকে মারধর করে। ঘটনার একদিন পর পরিবারের সদস্যদের সঙ্গে পরামর্শ করার পরে তিনি মালওয়ানি থানায় অভিযোগ দায়ের করেন। এই অভিযোগের ভিত্তিতে পুলিশ একটি মামলা রুজু করেন। ঘটনায় তদন্তে নেমে পুলিশ ৩৬ বছর বয়সি বিউটিশিয়ানকে গ্রেপ্তার করে। তার স্বামী পলাতক। তাকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। 

পুলিশ জানিয়েছে, দম্পতির বিরুদ্ধে ধর্ষণ, মারধর, হুমকি, অপরাধমূলক ভয় দেখানো-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, ‘নির্যাতিতার গোপনীয়তা লঙ্ঘনের জন্য তথ্য প্রযুক্তি আইনের ৬৬ ই ধারাও যুক্ত করা হয়েছে। তাছাড়া, টাকা দিতে অস্বীকার করার জন্য নির্যাতিতাকে মারধর করা হয়েছিল। সেই কারণে মারধর করার ধারাও যুক্ত করা হয়েছে। এছাড়া তোলাবাজির ধারা যুক্ত করা হয়েছে।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App