×

আন্তর্জাতিক

পরকীয়া নিয়ে সন্দেহ, স্বামীর মাথায় ফুটন্ত পানি ঢেলে দিলেন স্ত্রী

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০২৪, ০৪:২২ পিএম

পরকীয়া নিয়ে সন্দেহ, স্বামীর মাথায় ফুটন্ত পানি ঢেলে দিলেন স্ত্রী

ছবি: সংগৃহীত

স্ত্রীর সঙ্গে শ্বশুরবাড়ি গিয়েছিলেন তরুণ। অভিযোগ, খাওয়া দাওয়া করে রাতে ঘুমাতেই তার মাথায় ফুটন্ত পানি ঢেলে দেন স্ত্রী। এমনকি, শ্বশুরবাড়ির লোকেরাও মারধর করে ছাদ থেকে ধাক্কা মেরে ফেলে দেয়ার চেষ্টা করেন বলেও অভিযোগ। 

ঘটনাটি গত শনিবার মধ্যরাতে ভারতের উত্তরপ্রদেশের গোরক্ষপুর থেকে ৫০ কিলোমিটার দূরে দেওরিয়া এলাকায় ঘটে। তরুণের নাম আশিস কুমার রাই। বালিয়ার বাসিন্দা তিনি। অভিযুক্তের নাম অমৃতা রাই। আশিসের অভিযোগের ভিত্তিতে অমৃতাকে গ্রেপ্তার করেছে উত্তরপ্রদেশ পুলিশ।

পুলিশ সূত্রে খবর, শনিবার অমৃতাকে নিয়ে শ্বশুরবাড়ি গিয়েছিলেন আশিস। রাতে বাড়ি ফিরতে চাইলে শ্বশুরবাড়ির সদস্যেরা বাধা দেন। অভিযোগ, আশিস যেন কোনোভাবেই বাড়ি ফিরতে না পারেন, তাই তার মোবাইল ফোন এবং বাইকের চাবি বাজেয়াপ্ত করে নেন শ্বশুরবাড়ির লোকেরা।

আশিসের দাবি, রাতে খাওয়া-দাওয়া করে শুয়ে পড়েছিলেন তিনি। অমৃতা হঠাৎ গোসল করবেন বলে ঘর থেকে বেরিয়ে যান। অমৃতার বোন সেই সময় পানি ফোটাতে শুরু করেন। পুলিশের কাছে আশিসের অভিযোগ, মধ্যরাত ৩টা নাগাদ যখন তিনি ঘুমাচ্ছিলেন তখন তার উপর গরম পানি ঢেলে দেন অমৃতা। সেখান থেকে পালানোর চেষ্টা করেও কোনো লাভ হয়নি বলে পুলিশকে জানান আশিস।

পুলিশ সূত্রে খবর, আশিস সেখান থেকে পালাতে গেলে তার শ্বশুরবাড়ির সদস্যেরা মারধর করতে শুরু করেন তাকে। এমনকি, ছাদ থেকে ধাক্কা মেরে ফেলে দেয়ারও চেষ্টা করেন তারা। এই ঘটনায় মাথায় চোট পেয়েছেন আশিস। সঙ্গে সঙ্গে নিকটবর্তী থানায় আশিস তার স্ত্রীর বিরুদ্ধে শারীরিক হেনস্থার অভিযোগ দায়ের করেন। আশিসের অভিযোগের ভিত্তিতে অমৃতাকে গ্রেপ্তার করে পুলিশ।

জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, আশিস বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন, সেই সন্দেহে স্বামীর সঙ্গে এই ধরনের আচরণ করেছেন অমৃতা। এখনো এই ঘটনার তদন্ত চালিয়ে যাচ্ছে উত্তরপ্রদেশ পুলিশ।


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App