×

আন্তর্জাতিক

অস্ট্রেলিয়ার কাছে পাত্তাই পেল না বাংলাদেশ

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২১ মার্চ ২০২৪, ০৩:৫৩ পিএম

অস্ট্রেলিয়ার কাছে পাত্তাই পেল না বাংলাদেশ

অস্ট্রেলিয়ার মেয়েদের বিপক্ষে বহুল আকাঙিক্ষত সিরিজের শুরুটা ভালো হলো না বাংলাদেশের। বৃহস্পতিবার (২১ মার্চ) সিরিজের প্রথম ওয়ানডেতে মিরপুর শের-ই-বাংলায় ব্যাটিং ব্যর্থতায় ১১৮ রানের বড় ব্যবধানে হেরে গেছে নিগার সুলতানা জ্যোতিরা। 

নারী হক বা পুরুষ  ক্রিকেটের ব্যাপারে বরাবরই প্রবল শক্তিধর অস্ট্রেলিয়া। এক দুই কিংবা তিন নয়, ওয়ানডেতে রেকর্ড ৭ আর টি-টোয়েন্টিতে ছয়বারের বিশ্বচ্যাম্পিয়ন অজি মেয়েরা। সেই চ্যাম্পিয়নরা প্রথমবারের মতো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে এসেছে বাংলাদেশে। যে কারণে সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিল এই সিরিজ। ভালো কিছুর প্রত্যাশা ছিল স্বাগতিক দলেরও। যদিও তাদের শুরুটা হয়েছে ব্যাটিং ভরাডুবিতে বড় হারে।

মিরপুরে বৃহস্পতিবার (২১ মার্চ) ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে টস হার দিয়ে সিরিজ শুরু হয় অস্ট্রেলিয়ার। ৮ বারের বিশ্বচ্যাম্পিয়নদের বিপক্ষে টস জিতে আগে ফিল্ডিং করতে নেমে দারুণ বোলিং নৈপুণ্য দেখিয়েছে টাইগ্রেসরা।

মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে বৃহস্পতিবার (২১ মার্চ) সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে বাংলাদেশের বিপক্ষে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২১৩ রান সংগ্রহ করেছে অস্ট্রেলিয়া। এর বিপক্ষে বাংলাদেশ দেখে হারের মুখ।


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App