×

আন্তর্জাতিক

ইফতারের জুস খেয়ে ফেলায় পাকিস্তানির হাতে বাংলাদেশি খুন!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২০ মার্চ ২০২৪, ০৯:৩৮ পিএম

ইফতারের জুস খেয়ে ফেলায় পাকিস্তানির হাতে বাংলাদেশি খুন!

ছবি: সংগৃহীত

ইফতারের সময় কমলার জুস খেয়ে ফেলায় এক বাংলাদেশিকে ছুরিকাঘাত করে হত্যা করেছেন তার এক পাকিস্তানি সহকর্মী। মঙ্গলবার (১৯ মার্চ) মালয়েশিয়ার একটি কারখানার শ্রমিক হোস্টেলে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় করা হত্যা মামলায় অভিযুক্ত ওই শ্রমিককে গ্রেপ্তার করে ৭ দিনের রিমান্ডে নিয়েছে মালয়েশিয়া পুলিশ।

দেশটির শাহ আলম জেলা পুলিশের প্রধান সহকারী কমিশনার ইকবাল ইব্রাহীম সাংবাদিকদের বলেন, ম্যাজিস্ট্রেট আদালত ৫১ বছর বয়সী সন্দেহভাজন ওই পাকিস্তানির বিরুদ্ধে সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছে। বুধবার থেকে শুরু হয়ে ২৬ মার্চ তার রিমান্ড শেষ হবে।

এর আগে এই পুলিশ কর্মকর্তা বলেন, মঙ্গলবার সেকশন ৩৬ কারখানার শ্রমিক হোস্টেলে ৪৯ বছর বয়সী এক বাংলাদেশি ইফতার করার সময় অভিযুক্ত পাকিস্তানির কমলার জুস খেয়ে ফেলেন। এতে ওই পাকিস্তানি নাগরিক ক্ষিপ্ত হয়ে ওঠেন। অভিযুক্ত পাকিস্তানি ব্যক্তি রান্নাঘর থেকে ছুরি নিয়ে এসে বাংলাদেশি নাগরিককে একাধিকবার আঘাত করেন।

মালয়েশিয়ার সংবাদমাধ্যম নিউ স্ট্রেইট টাইমসের প্রতিবেদন সূত্রে জানা যায়, একজন প্রত্যক্ষদর্শী সন্ধ্যা ৭টা ২০ মিনিটের দিকে পুলিশকে খবর দেন এবং এর ১০ মিনিট পরই পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযুক্ত পাকিস্তানিকে গ্রেপ্তার করে। এ সময় হত্যায় ব্যবহৃত ছুরিটি পুলিশ জব্দ করে।

এ ঘটনায় দণ্ডবিধির ৩০২ ধারায় তদন্ত চলছে। এ ধারায় অভিযোগ প্রমাণিত হলে আসামিকে মৃত্যুদণ্ড বা ৩০-৪০ বছরের কারাদণ্ড দেয়া হয়। মৃত্যুদণ্ড না দেয়া হলে কমপক্ষে ১২ বার বেত্রাঘাতও করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App